রাজ-শুভশ্রীর উষ্ণ বর্ষবরণ
রাজ-শুভশ্রীর উষ্ণ বর্ষবরণ

ঠোঁটে ঠোঁট রেখে ২০২০-কে স্বাগত জানালেন রাজ-শুভশ্রী

  • বর্ষবরণের রাতে রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ মুহুর্ত প্রকাশ্যে। ২০১৯-এর শেষদিন একসঙ্গে পার্টি করলেন রাজশ্রী।
  • পার্টির ফাঁকে এক অপরের ঠোঁটে ঠোঁট রেখে ২০২০-কে স্বাগত জানালেন এই রোম্যান্টিক কপল।

ঠোঁটে ঠোঁট রেখে নতুন বছরকে স্বাগত জানাল টলিউডের চর্চিত দম্পতি রাজ-শুভশ্রী। ভালোবাসায় মোড়া বড়দিনের পর ২০২০-কেও প্রাণ খুলে ওয়েলকাম জানালেন রাজশ্রী। টলিপাড়ার এই রোম্যান্টিক কপল সেলিব্রেশনের কোনও সুযোগ হাতছাড়া করেন না। বছরের শেষদিনটা কাছের বন্ধুদের নিয়ে জমজমাট পার্টি করলেন এই জুটি, ঠিক যেমনটা হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাত্কারে জানিয়েছিলেন রাজ-শুভশ্রী।

নতুন বছরে পদার্পনের মুহুর্তে রাজ-শুভশ্রীর এই অন্তরঙ্গ ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে এই ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন- 'জীবন খুব সুন্দর, উপভোগ কর। ভগবানের আশীর্বাদ তোমার এবং তোমার পরিবারের সঙ্গে থাকুক। তোমাদের সকলের জন্য নতুন বছরে ভালো স্বাস্থ্য এবং সাফল্যের কামনা করি। শুভ নতুন বছর ২০২০'।


কালো লেদার জ্যাকেট এবং ডেনিমে বর্ষবরণের রাতে সেজেছিলেন রাজ। স্বামীর সঙ্গে মিল রেখেই কালো লেদার শর্ট ড্রেসে পাওয়া গেল শুভশ্রীকে। ছবিতে দেখা যাচ্ছে একরাশ ভালোবাসা নিয়ে একে অপরকে জড়িয়ে ধরেছেন, সঙ্গে ঠোঁটের উষ্ণ ছোঁয়া। শীতের তিলোত্তমায় নিঃসন্দেহে উষ্ণতার ছড়াচ্ছে এই ছবি।

রাজ-শুভশ্রীর এই রোম্যান্টিক ছবি দেখে আপ্লুত অনুরাগীরা। রাজ-শুভশ্রী যে সমসময়ই গুনে গুনে কপল গোলস দেন তা বলাই বাহুল্য। এদিনের পার্টিতে চুটিয়ে নাচতেও দেখা গেল রাজ-শুভশ্রীকে। কখনও মেয় তেরা হিরো গানে নাচলেন দুজনে, কখনও আবার গার্ল গ্যাং-এর সঙ্গে কোমর দোলালেন পরিণীতার মেহুল।



View this post on Instagram

Happy New year everyone 💜💕

A post shared by Subhashree Ganguly Official ✨ (@subhashreespeaks) on

পরিণীতার সুবাদে ২০১৯ দুর্দান্ত কেটেছে এই জুটির। ২০২০-তে ভীষণ ব্যস্ত রাজ-শুভশ্রী। মার্চে মুক্তি পাবে ধর্মযুদ্ধ, পাশাপাশি নতুন বছরের শুরুতেই হাবজি-গাবজির শ্যুটিং শুরু করছেন রাজ-শুভশ্রী।

বন্ধ করুন