বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: ঝুলে ডিভোর্স, শুভশ্রীর সামনেই এই অভিনেত্রীকে I Love You বললেন রাজ, দিলেন চুমু

Raj-Subhashree: ঝুলে ডিভোর্স, শুভশ্রীর সামনেই এই অভিনেত্রীকে I Love You বললেন রাজ, দিলেন চুমু

শুভশ্রী নয়, কাকে আই লাই ইউ বললেন রাজ?

রাজ-শুভশ্রীর দাম্পত্য বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। তাও বউয়ের সামনে কাকে আই লাভ ইউ বললেন ইউভান-ইয়ালিনির বাবা?

রাজ-শুভশ্রী তাঁদের দাম্পত্যের ঝলক প্রায়ই ভাগ করে নেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে তাঁদের দুই সন্তানের ছবি-ভিডিয়ো থাকে, তেমনই থাকে বন্ধু-বাড়ির লোকেরাও। এবার এরকমই এক বন্ধুর প্রতি ভালোবাসার অঙ্গীকার করতে দেখা গেল পরিচালক রাজ চক্রবর্তীকে।

তিনি আর কেউ নন, অভিনেত্রী বরখা বিস্ত সেনগুপ্ত। ইন্দ্রনীল সেনগুপ্তর বিচ্ছিন্না স্ত্রী তিনি। আপাতত ডিভোর্সের মামালা চলছে দুই তারকার। মুম্বই নিবাসী বরখা কলকাতায় এলে রাজের আরবানার বিলাসবহুল ফ্ল্যাটে আসতে ভোলেন না। বন্ধুত্ব থেকে ছাড়িয়ে, তাঁদের সম্পর্ক এখন অনেকটাই পারিবারিক।

আরও পড়ুন: জুতো হাতে ঘুরছেন শাহরুখ, পিছনে সুহানা, ভারতীয় ভক্ত দেখে ফেলায় খারাপ ব্যবহার করেন?

রাজ-শুভশ্রী নানা রকমের লোভনীয় বাঙালি খাবার খাওয়ান বরখাকে। যার ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে। সঙ্গে আরেকটি ভিডিয়ো। দেখা যাচ্ছে, সামনে ক্যামেরা আসতে রাজ বলছেন, ‘বলো’। তাতে বরখা বলছেন, ‘আই লাভ ইউ রাজ’। জবাবে ভালোবাসা জানালেন পরিচালকমশাইও। বলেন, ‘আই লাভ ইউ টু’। তারপর দেন একটি ফ্লাইং কিস। এবার ক্যামেরা ঘোরে শুভশ্রীর দিকে।

রাজ-পত্নী বলে উঠলেন, ‘কিন্তু তুমি আমায় বেশি ভালোবাসো’। তাতে হেসে বরখা বলেন, ‘আই লাভ ইউ মোর’।

আরও পড়ুন: পান্তা ভাত ‘অখাদ্য’, বলল Taste Atlas, চটল বাঙালি! আর কোন ভারতীয় খাবার এই তালিকায়

কাজ আর দুই সন্তান নিয়ে বড়ই ব্যস্ত এখন রাজ-শুভশ্রী। চলতি মাসেই মুক্তি পাবে বাবলি। দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পর এটাই হতে চলেছে অভিনেত্রীর প্রথম কাজ। বিপরীতে আবীর। এছাড়াও এসভিএফের প্রযোজনায় মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তীদের নিয়ে একটি সিনেমা বানাচ্ছেন রাজ। তাতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ইউভান-ইয়ালিনির মাকে। 

আরও পড়ুন: নাতাশা অতীত, হার্দিকের জীবনে নতুন প্রেম? ক্রিকেট তারকার সঙ্গে কে এই সুন্দরী

২০১৮ সালে বিয়ে করেন রাজ-শুভশ্রী। এরপর ২০২০ সালে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান, ছেলে ইউভানের। ২০২৩ সালে কোলে আসে মেয়ে ইয়ালিনি। 

অন্য দিকে, বছর ৩ আগেই ছাদ আলাদা হয়েছে ইন্দ্রনীল আর বরখার। আপাতত রয়েছেন সেপারেশনে। এক সাক্ষাৎকারে ফেলুদা অভিনেতাকে বলতে শোনা গিয়েছিল, কদিনের মধ্যেই আইনি ভাবে আলাদা (ডিভোর্স) হয়ে যাবেন তাঁরা। দুজনের একত্রে একটি কন্যা সন্তান রয়েছে, যে আপাতত মায়ের সঙ্গেই থাকছে। শোনা যায়, সম্পর্কে তৃতীয় ব্যক্তি (পড়ুন ইশা সাহা) রয়েছে তাঁদের বিয়ে ভাঙার পিছনে। যদিও এই নিয়ে কেউই মুখ খোলেননি। 

বায়োস্কোপ খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 11 ওভার শেষে San Francisco Unicorns-র স্কোর 107/3 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.