বাংলা নিউজ > বায়োস্কোপ > জোড়া সুখবর দিলেন রাজ, জানুন কবে রুপোলি পর্দায় ফিরছেন শুভশ্রী?
রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

জোড়া সুখবর দিলেন রাজ, জানুন কবে রুপোলি পর্দায় ফিরছেন শুভশ্রী?

  • সামনে এল মুক্তির অপেক্ষায় থাকা শুভশ্রী-রাজ জুটির দুটি ছবি ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’ মুক্তির তারিখ। 

গত বছর এপ্রিলে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল পরিচালক রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’-এর। কিন্তু করোনা পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য তা পিছিয়ে যায়। এরপর দীর্ঘ সাত মাস তালাবন্ধ ছিল সিনেমা হল। এর মাঝে অনেকটা পরিবর্তন এসেছে রাজ-শুভশ্রীর জীবনে। গত বছর মে মাসে মা হতে চলার সুখবর দিয়েছিলেন নায়িকা, সেপ্টেম্বরে শুভশ্রীর কোল আলো করে এসেছে ইউভান। এখন ছেলেকে সামালতেই ব্যস্ত নায়িকা। মাঝে জানা গিয়েছিল ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে পরিচালক রাজ ও অভিনেত্রী শুভশ্রীর অপর ছবি ‘হাবজি-গাবজি’। কিন্তু শেষ মুহূর্তে এই পরিকল্পনাও ভেস্তে যায়। পুজোর সময় হল খুললেও, ৫০%-এর বেশি দর্শকাসনের টিকিট বিক্রি করা যাবে না, এই বিধিনিষেধ জারি ছিল। পাশাপাশি করোনার জেরে দর্শকও হলমুখী হচ্ছিল না। তাই বন্ধ হয়ে যায় বেশ কিছু সিঙ্গল স্ক্রিন হল। ফলে ‘হাবজি গাবজি’র রিলিজ ডেট অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিতে বাধ্য হন পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী।

অবশেষে জোড়া সুখবর দিলেন রাজ। জানালেন কবে মুক্তি পেতে চলেছে এই দুটি ছবি। যার সঙ্গে ‘পরিণীতা’র পর আবার রুপোলি পর্দা মাতাতে ফিরছেন শুভশ্রী। সঙ্গী অবশ্যই তাঁর স্বামী রাজ চক্রবর্তী।  রবিবার টুইট বার্তায় রাজ জানান, আগামী ১১ জুন মুক্তি পাবে মুক্তি পাবে ‘হাবজি গাবজি’, অন্যদিকে স্বাধীনতা দিবসের আগে ১৩ অগস্ট মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’। পরিচালক লেখেন, ‘গত এক বছর ধরে যা চলছে, অনেক অপেক্ষার পর জনতার দাবি মেনে অবশেষে খুশির সঙ্গে আমরা ঘোষণা করছি যে আগামী ১১ জুন ২০২১ হাবজি গাবজি এবং ১৩ই অগস্ট ২০২১ ধর্মযুদ্ধ মুক্তির পরিকল্পনা পাকা করা হয়েছে’। 

উল্লেখ্য, 'হাবজি গাবজি' ছবিতে শুভশ্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। শুভশ্রী-পরমব্রতর ছেলের ভূমিকায় ছবিতে অভিনয় করেছেন স্যমন্তক দ্যুতি মৈত্র। আর স্যমন্তকের ছোটবেলার চরিত্রটিতে অভিনয় করেছে কাঞ্চন মল্লিকের ছেলে আয়ুষ মল্লিক। নেটমগ্ন শৈশবের গল্প বলবে এই ছবি। অন্যদিকে ধর্মযুদ্ধ মাল্টি স্টারার ছবি। একইসঙ্গে এই ছবিতে দেখা মিলবে শুভশ্রী,পার্নো,ঋত্বিক, সোহম এবং স্বাতীলেখা সেনগুপ্তের। গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন সপ্তর্ষি মৌলিকও।

ছবির নামেই ইঙ্গিত পাওয়া যায় ধর্মযুদ্ধের বিষয় ভাবনার। আজকের সময়োপযোগী ছবি ধর্মযুদ্ধ। ধর্মের নামে মানুষে মানুষে ভেদাভেদ, ধর্ম নিয়ে রাজনীতি এই ছবির প্রেক্ষাপট। 

সুপারহিট 'পরিণীতা'র পর রাজ চক্রবর্তী ও তাঁর রিয়েল লাইফ পার্টনারের এই দুই ছবি নিয়েও সিনেপ্রেমী বাঙালির মনে আগ্রহ তুঙ্গে। তবে শুধু এই দুটি ছবিই নয়, করোনা লকডাউনের আগেই ইন্দ্রদীপ দাশগুপ্তের ‘বিসমিল্লাহ’ ছবির কাজও শেষ করেছেন শুভশ্রী। তাছাড়া রাজা চন্দের পরিচালনায়, সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় অঙ্কুশের সঙ্গে শুভশ্রীর একটি ছবিও রয়েছে মুক্তির অপেক্ষায়। তাই মা হওয়ার পর শ্যুটিং সেটে শুভশ্রী কবে ফিরছেন তা এখনও স্পষ্ট না হলেও রুপোলি পর্দায় নায়িকার ম্যাজিক কিন্তু অটুট থাকছে। 

বন্ধ করুন