বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ি ফিরে ইউভানকে সামলাতে ব্যস্ত রাজ,ছেলের জন্য মন খারাপ কোভিড পজিটিভ শুভশ্রীর
ইউভানের সঙ্গে রাজ (ছবি-ইনস্টাগ্রাম)
ইউভানের সঙ্গে রাজ (ছবি-ইনস্টাগ্রাম)

বাড়ি ফিরে ইউভানকে সামলাতে ব্যস্ত রাজ,ছেলের জন্য মন খারাপ কোভিড পজিটিভ শুভশ্রীর

  • শুভশ্রী করোনা আক্রান্ত হওয়ায় ইউভানের থেকে দূরে রয়েছেন, রাজও এতদিন ভোট নিয়ে ব্যস্ত ছিলেন। অবশেষে বাবাকে কাছে পেয়ে হাসি ফুটল ইউভানের মুখে। 

ভোটপর্ব মিটিয়ে অবশেষে বাড়ি ফিরেছেন রাজ চক্রবর্তী। গত কয়েক সপ্তাহ ধরে ব্যারাকপুরেই খাঁটি গেড়েছিলেন তৃণমূলের তারকা প্রার্থী। গত বৃহস্পতিবার ভোটপর্ব শেষে পরিবারের কাছে ফেরা, জয়ের ব্যাপারেও নিশ্চিত রাজ। অথচ এরমধ্যেই করোনা আক্রান্ত হওয়ার জেরে নিভৃতবাসে শুভশ্রী। মা-বাবা'কে ছেড়ে গত কয়েকদিন কেয়ারটেকারের কাছেই ইউভান। তবে বাড়ি ফেরা মাত্রই ছেলের সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন পরিচালক। বাবাকে কাছে পেয়ে মুখে হাসি ফুটেছে ইউভানেরও। 

শুক্রবার সন্ধ্যায় আরবানার ব্যালকনিতে ছেলেকে নিয়ে একটি সেলফি পোস্ট করলেন রাজ। ছবিতে বাবা-ছেলে দুজনকেই পাওয়া গেল সাদা টি-শার্টে। মাথায় ঝুঁটি বেঁধে ভারী মিষ্টি লাগছিল ইউভানকে। ছবির ক্যাপশনে সকলের উদ্দেশে লেখেন- ‘শুভ সন্ধ্যা'।

শুভশ্রী রাজের পোস্ট করা এই ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে লেখেন, ‘তোমাদের দুজনকেই মিস করছি’।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি
শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি

এদিন শুভশ্রীও নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে ইউভানের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘মাই বেবি মিসিং ইউ’। শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার সবচেয়ে বড় বিড়াম্বনা হিসাবে দেখা দিয়েছে মায়ের মন। দুধের শিশুকে কোল ছাড়া করতে হয়েছে অতিমারীর জেরে। এক ছাদের তলায় থাকলেও ছেলের স্পর্শ থেকে দূরে তিনি, সেই আফসোসই বারেবারে ঝড়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

গত মঙ্গলবারই সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন শুভশ্রী। কেমন আছেন তিনি, সে কথাও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন নায়িকা। শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো বার্তায় শুভশ্রী জানান, ‘আগের থেকে অনেকটাই ভাল আছি। তবে দুর্বলতা এখনও কমেনি। তবে ইউভানের থেকে দূরে থাকবার ভাবনাটা আমায় মেরে ফেলছে'। রাজের পরিণীতা আরও জানান, ‘তোমাদের প্রার্থনা আর শুভকামনা নিঃসন্দেহে কাজে দিয়েছে। তোমাদের ভালবাসাতেই আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। আন্তরিকভাবে তোমাদের সবার কাছে কৃতজ্ঞ, আই লাভ ইউ’।

বন্ধ করুন