বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভশ্রীর জন্মদিনে কী উপহার দিলেন রাজ? ফাঁস করলেন নায়িকা
ভালোবাসার উপহার
ভালোবাসার উপহার

শুভশ্রীর জন্মদিনে কী উপহার দিলেন রাজ? ফাঁস করলেন নায়িকা

  • শুভশ্রীর ৩০তম জন্মদিনে রাজ উপহার দিলেন একরাশ ভালোবাসা এবং আই ফোন ১২!

মঙ্গলবার ৩০শে পা দিলেন টলি-সুন্দরী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একে করোনাকাল তারপর সদ্য মা হয়েছেন নায়িকা, তাই এবছর কোনও পার্টি নয়- পরিবারের সঙ্গে জন্মদিনটা কাটালেন অভিনেত্রী। ইউভানকে নিয়েই এখন সারাদিন ব্যস্ত নায়িকা। একরত্তি ছেলের সব চাহিদা পূরণ করতে করতেই কাটছে দিন। শুভশ্রীর জন্য গতকালই একরাশ ভালোবাসায় মাখা পোস্ট ইনস্টাগ্রামের দেওয়ালে লিখেছিলেন রাজ, এবার জানা গেল পরিচালক স্বামী কী উপহার দিয়েছেন স্ত্রীকে। 

বিয়ের পর এটা শুভশ্রীর দ্বিতীয় জন্মদিন, আর মা হওয়ার পর প্রথম। তাই মন খুলে ৩০শে স্বাগত জানাচ্ছেন নায়িকা, তা বলাই যায়। জানা গিয়েছে জন্মদিনে রাজ শুভশ্রীকে আই ফোন ১২ উপহার দিয়েছেন। হ্যাঁ, দিন কয়েক আগে লঞ্চ হওয়া আই ফোন সিরিজের এই ভার্সন গত সপ্তাহ থেকেই ভারতের বাজারে পাওয়া যাচ্ছে। আই ফোন ১২ পাওয়া যাবে ৭৯,৯০০ টাকায়, তবে স্টোরেজ ক্ষমতা অনুসারে দাম অনেকটাই বাড়ে। সোশ্যাল মিডিয়ায় একদিকে যেমন শুভশ্রীর জনপ্রিয়তা তুঙ্গে, তেমনই সোশ্যালে ভীষণ অ্যাক্টিভ এই নায়িকা। সারাদিনের নানান মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেন তিনি। যদিও ইউভানের জন্মের পর কিছুটা হলেও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকছেন নায়িকা। 

শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রীও সেটাও খুব স্পেশ্যাল অভিনেত্রীর কাছে।

বউয়ের জন্মদিনে ইনস্টাগ্রামের দেওয়ালে ভালোবাসার বার্তা দেন রাজ। লেখেন- ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা শুভশ্রী, আমি বাকরুদ্ধ হয়ে যাই যখনই তোমার কথা চিন্তা করি। আমি জানি না কী বলব। কোনও শব্দই যথেষ্ট নয় তুমি আমার কাছে কী সেটা বোঝানোর জন্য। তোমাকে আমার জীবনে পেয়ে আমি ধন্য, তুমি সবকিছুর উপরে। সুখে থাক, যেমন আছো তেমন থাকো। অনেক ভালোবাসা’।

উল্লেখ্য বক্স অফিসে শুভশ্রীর শেষ রিলিজ ছিল পরিণীতা, যা ব্যাপক সাফল্য পেয়েছে। ক্রিসমাসে মুক্তি পাবে নায়িকার ‘হাবজি-গাবজি’। পরিচালক রাজ চক্রবর্তীর এই ছবিতে শুভশ্রীর নায়ক পরমব্রত। গত এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল ‘ধর্মযুদ্ধ’, তবে স্থগিত হয়ে যায় মুক্তি। রাজ চক্রবর্তী জানিয়েছেন আগামী বছরে মুক্তি পাবে এই ছবি। এছাড়াও অঙ্কুশের সঙ্গে পরিচালক বাবা যাদবের আসন্ন ছবির কাজও আগেই শেষ করেছেন শুভশ্রী। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সুরিন্দর ফিল্মস। পাশাপাশি ইন্দ্রদীপ দাশগুপ্তের ‘বিসমিল্লাহ’র কাজও শেষ করেছেন নায়িকা। 

বন্ধ করুন