সিকিমে হাবজি-গাবজির সেটে জন্মদিন সেলিব্রেট করলেন রাজ চক্রবর্তী
সিকিমে হাবজি-গাবজির সেটে জন্মদিন সেলিব্রেট করলেন রাজ চক্রবর্তী

বার্থ ডে বয় রাজের জন্য এলাহি লাঞ্চের আয়োজন শুভশ্রীর, দেখুন ভিডিয়ো

  • জন্মদিনে সিকিমে হাবজি-গাবজির শ্যুটিং সারছেন রাজ চক্রবর্তী। লাঞ্চে বার্থ ডে-বয় রাজের জন্য ছিল এলাহি আয়োজন।

শুক্রবার ৪৫ বছর পূর্ণ করে ফেললেন পরিচালক রাজ চক্রবর্তী। আর জন্মদিনটা নিজের পরবর্তী ছবি হাবজি-গাবজির সেটেই কাটাচ্ছেন রাজ। আপতত শুভশ্রী-পরমব্রতকে নিয়ে দক্ষিণ সিকিমের তুড়ুকে শ্যুটিং সারছেন রাজ। তাই বার্থ ডে সেলিব্রেশনের জন্য একদম টাইম নেই পরিচালকের হাতে। তবে ছবির শ্যুটিং সেটেই জন্মদিনের স্পেশ্যাল লাঞ্চ সেরে নিলেন রাজ। পরিচালককে এদিন সারপ্রাইজ দিতে সিকিমে পৌঁছে গিয়েছে তাঁর বন্ধুরা। নিজের এই এক্সটেন্ডেড ফ্যামিলির সঙ্গেই রাজ সারলেন বার্থ ডে লাঞ্চ। শোনা যাচ্ছে রাজের জন্য এই বার্থ ডে স্পেশ্যাল মেন্যু বেছে দিয়েছিলেন শুভশ্রী নিজে। শ্যুটিংয়ের ব্যস্ততার মধ্যেও স্বামীর খেয়াল রাখতে ভোলেননি নায়িকা।



রাজ চক্রবর্তীকে ভিডিয়োয় বলতে শোনা গেল, 'মা তুমি আমাকে জন্মদিনে কোনওদিন এতো ভাজা করে দিয়েছো? এই জন্যই আমি শ্যুটিংয়ে থাকতে ভালোবাসি'। এদিন মেন্যুতে ছিল ভাত, বিভিন্ন রকম ভাজা, চিংড়ি মাছের মালাইকারি, মুরগির মাংস আরও কত কী! থাকবে নাই বা কেন? ছবির পরিচালক তথা প্রযোজকের জন্মদিন বলে কথা।

এদিন ইন্সটাগ্রামে রাজের জন্য একটি আবেগঘন পোস্ট করেন শুভশ্রী। ইন্সটাগ্রামের দেওয়ালে রাজ ঘরনি লেখেন, ' আমি তোমার হাত ধরতে ভালোবাসি বিনা কোনও কারণেই। আমি আজীবন তোমার চোখের দিকে তাকিয়ে থাকতে পারি, আমার ভিতরের সবচেয়ে শক্তিশালী জিনিসটা হলে তুমি। ধন্যবাদ ভগবান এই মানুষটাকে জানার সুযোগ দেওয়ার জন্য, যে আজ আমার অংশ। প্রত্যেক সেকেন্ড, প্রত্যেক মিনিটে আমি উপলব্ধি করি এই মানুষটাকে আমি কতখানি ভালোবাসি। জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার পতি পরমেশ্বর..ভগবান তোমার মঙ্গল করুক'।

২০ মার্চ মুক্তি পেতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি 'ধর্মযুদ্ধ'। পরিণীতার পর পরিচালক রাজের এই ছবিতে আবারও মুখ্য চরিত্রে থাকছেন শুভশ্রী, এছাড়াও রয়েছেন সোহম, ঋত্বিক, পার্ণো এবং স্বাতীলেখা সেনগুপ্ত।


অন্যদিকে নেটমগ্ন শৈশবকে তুলে ধরার ভাবনা নিয়েই রাজ চক্রবর্তী তৈরি করছেন হাবজি-গাবজি। পরিচালকের কথায়, 'হাবজি-গাবজি ভীষণ ভালো একটা গল্প, আজকের দিনের গল্প।বাকিটা ক্রমশ্য প্রকাশ্য'।


বন্ধ করুন