বাড়ি > বায়োস্কোপ > রাজ চক্রবর্তীর নামে ডেটিং অ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট ! সচেতন করলেন পরিচালক
ফের ভুয়ো অ্যাকাউন্টের শিকার রাজ চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
ফের ভুয়ো অ্যাকাউন্টের শিকার রাজ চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

রাজ চক্রবর্তীর নামে ডেটিং অ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট ! সচেতন করলেন পরিচালক

  • ডেটিং অ্যাপে রাজ চক্রবর্তীর নামে ভেরিফায়েড ভুয়ো অ্যাকাউন্ট! হতবাক পরিচালক সচেতন করলেন অনুরাগীদের। 

ফের ভুয়ো অ্যাকাউন্টের শিকার পরিচালক রাজ চক্রবর্তী। এর আগে ফেসবুকে রাজ চক্রবর্তীর নাম ভাঙিয়ে ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে লক্ষ লক্ষ টাকার প্রতারণার ফাঁদ পাতা হয়েছিল। এবার ডেটিং অ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট রাজ চক্রবর্তীর নামে!  যেখানে রাজ চক্রবর্তী সেজে মেয়েদের প্রেমের জালে ফাঁসানোর চেষ্টা করছেন কোনও এক জালিয়াত। এই খবর কানে আসা মাত্রই অনুরাগীদের সচেতন করলেন ‘পরিণীতা’র পরিচালক। 

শুক্রবার ফেসবুক পোস্টে রাজ চক্রবর্তী লেখেন, 'Tantan নামক একটি ডেটিং অ্যাপ এ আমার একটি ভেরিফায়েড ফেক প্রোফাইল পাওয়া গেছে। ওটা আমি নই, এরকম অনেক প্রোফাইল ও আছে চারিপাশে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সচেতন করার চেষ্টা করি।

এই ডেটিং অ্যাপে রাজের নামের ওই ভুয়ো অ্যাকাউন্ট থেকে একাধিক মেয়েদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এবং স্বাভাবিকভাবেই ডেটিং অ্যাপ হওয়ায় নানারকম অশ্লীল ও রসালো কথাবার্তার আদান প্রদান হয়েছে। ডেটিং অ্যাপটির নাম টানটান। সেখানে রাজ চক্রবর্তীর অ্যাকাউন্টটির পাশে ভেরিফায়েড ট্যাগও রয়েছে, যাতে অবাক রাজ চক্রবর্তী। 

তারকাদের নামে ভুয়ো অ্যাকাউন্টের ঘটনা নতুন নয়। তাঁদের নাম ভাঙিয়ে অনেকেই প্রতারণার ফাঁদ পাতে। ফেসবুক, টুইটারে সব ফ্যান অ্যাকাউন্ট কিংবা ফ্যান পেজের হিসাব রাখা সেলেবদের পক্ষে সম্ভবপর কর নয়। কিন্তু ডেটিং অ্যাপে রাজের নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে প্রতারণার ফাঁদ একেবারেই সমর্থনযোগ্য নয়, জানিয়েছেন পরিচালক। তবে এই ব্যাপারে রাজ সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হয়েছেন কিনা তা স্পষ্ট নয়। 

বন্ধ করুন