বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোট যুদ্ধের আগে সস্ত্রীক পুরীর মন্দিরে প্রার্থী রাজ
পুরীতে রাজ-শুভশ্রী (ছবি ইনস্টাগ্রাম)
পুরীতে রাজ-শুভশ্রী (ছবি ইনস্টাগ্রাম)

ভোট যুদ্ধের আগে সস্ত্রীক পুরীর মন্দিরে প্রার্থী রাজ

  • একুশের বিধানসভা ভোটে ব্যারাকপুরের শাসকদলের প্রার্থী রাজ চক্রবর্তী। ভোট যুদ্ধের আগে সস্ত্রীক পুরীর মন্দিরে রাজ।

ব্যারাকপুরের শাসকদলের প্রার্থী রাজ চক্রবর্তী। প্রার্থী তালিকা ঘোষণার পরই, একুশের বিধানসভা ভোট জিততে পুরোদমে প্রচার চালাচ্ছেন। রাস্তায় নেমে জন জোয়ারে মিশে যেতে দেখা যাচ্ছে তাঁকে। চেনা ব্যারাকপুরে রীতিমতো ঘাঁটি গেড়েছেন ভূমিপুত্র রাজ। এবার ভোট যুদ্ধে ঈশ্বরের আশীর্বাদ নিতে সস্ত্রীক পুরীতে জগন্নাথ দেবের মন্দিরে হাজির হয়েছিলেন প্রার্থী রাজকে। 

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় রাজ। প্রেমপর্ব থেকে বিয়ে এবং পরিবারের সঙ্গে নানা মিষ্টি মধুর মুহুর্ত সামাজিক মাধ্যমের পাতায় তুলে ধরেন তিনি। তেমনি পুরী যাওয়ার কথাও প্রকাশ্যে এসেছে রাজ-শুভশ্রী। এদিন পুজো দেওয়ার সময় রাজের পরনে ছিল সাদা পাঞ্জাবী ও শুভশ্রীর পরনে ছিল সাদা সালোয়ার। অভিনেত্রীর মাথা ঢাকা ছিল ওড়নায়। করোনা বিধি মেনে মুখে দেখা গেছে মাস্ক।

জগন্নাথ দেবের মন্দিরে পুজো, পরিবারের সঙ্গে সমুদ্র সৈকতে এবং নানা মুহূর্তের ছবি উঠে রাজ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সকাল সকাল তাঁরা রওনা দিয়েছিলেন জগন্নাথ ধামে। নির্দিষ্ট সময়ে পৌঁছে বিধি মেনে পুজো সম্পন্ন করেন। 

প্রসঙ্গত, শাসকদল ঘনিষ্ঠ রাজ চক্রবর্তী। আগের নির্বাচনে মুখ্যমন্ত্রীর প্রচারসঙ্গী ছিলেন তিনি। এবার টিকিট হাতে পেয়ে ময়দানে নেমে সরাসরি লড়াই করতে দেখা যাচ্ছে তাঁকে।

বন্ধ করুন