বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: বাবা রাজের কোলে বসে গাড়ি চালাচ্ছে খুদে ইউভান! গোল গোল চোখ করে মাথাও দোলাচ্ছে
‘রাজশ্রী’পুত্র ইউভান। 
‘রাজশ্রী’পুত্র ইউভান। 

Yuvaan: বাবা রাজের কোলে বসে গাড়ি চালাচ্ছে খুদে ইউভান! গোল গোল চোখ করে মাথাও দোলাচ্ছে

  • রাজ-পুত্রের ভিডিও দেখে চোখ ছানাবড়া সকলের! কী মিষ্টি, সকলের মুখেই এই কথা। 

চলতি মাসেই ১ বছরের জন্মদিন। তবে তার আগে গাড়ি চালানো শিখে গেল ছোট্ট ইউভান। বেশ দক্ষ হাতে স্টিয়ারিং ঘুরিয়ে চলেছে। ওমা! গাড়িও যে চলছে। আশেপাশের সবাই জানলা দিয়ে উঁকি দিয়ে দেখছে এই একরত্তির কাণ্ডকারখানা। পাশে বসে থাকা মা, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ক্যামেরাবন্দি করলেন এই স্মরণীয় মুহূর্তটা। ছেলে প্রথমবার গাড়ি চালাল বলে কথা!

২০২০ সালের ১২ সেপ্টেম্বর শুভশ্রী আর রাজের কোল আলো করে আসে ইউভান। আর তারপর থেকেই সে স্টার। হবে নাই বা কেন, জন্মের পরেই যে চোখ গোলগোল করে রাজের সঙ্গে গল্প করার ভিডিও দেখেছিল সকলে। ওমা! কি মিষ্টি করে বাবাকে দেখছে দেখো, এটাই ছিল সকলের এক্সপ্রেশন। আর তারপর থেকে কখনও মায়ের সঙ্গে শ্যুট করে, বাবার বাইকে বসে, দিদিদের হাত থেকে রাখি পরে সে এসেছে সামনে। মায়ের গানের তালে নাচ করতেও দেখা গিয়েছে কিছুদিন আগে। এমন খুদেকে ভালোবাসা না দিলে চলে।

ইউভানের গাড়ি চালানোর সেই ভিডিও শেয়ার করে রাজ লিখেছেন, ‘আমি নিশ্চিত ইউভান এখন গাড়ি চালানোর জন্য এক্কেবারে তৈরি। শুধু লাইসেন্সটা হাতে পাওয়ার অপেক্ষা, তারপরই আমাদের গাড়ি চড়িয়ে ঘুরতে নিয়ে যাবে।’ নিজের এই পোস্টে শুভশ্রীকেও ট্যাগ করেছেন রাজ। 

ইউভানের কাণ্ডকারখানা দেখে অবাক গায়িকা ইমন চক্রবর্তী। লিখেছেন, ‘এইইইই’! কমেন্ট করেছেন মাম্মা শুভশ্রীও। লিখেছেন, ‘মাই স্মার্টি’। ছোট্ট ড্রাইভার, এই লাইসেন্স কই তোর-র মতো নানা কমেন্ট পড়েছে। আর চোখে পড়ছে গাদা গাদা হার্ট ইমোজি। বেশ মজা পেয়েছেন সকলে রাজ-পুত্রের এই ভিডিও দেখে।

বন্ধ করুন