বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজ ঘরনিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি
দুই নায়িকার মধ্যে কোনও মনোমালিন্য নেই 
দুই নায়িকার মধ্যে কোনও মনোমালিন্য নেই 

রাজ ঘরনিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি

  • ৩০-এ পা দিলেন শুভশ্রী। নায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজ চক্রবর্তীর প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তী। 

শুভশ্রী-রাজের ছেলে ইউভানকে দিনকয়েক আগেই উপহার পাঠিয়েছিলেন মিমি আন্টি। এবার শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা এল মিমি চক্রবর্তীর তরফে। রাজ চক্রবর্তীর সঙ্গে একটা সময় মিমির প্রেম সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি টলিগঞ্জে। তবে সে সব এখন অতীত। শুভশ্রীর সঙ্গে রাজের এখন সুখের সংসার। সদ্যই দুই থেকে তিন হয়েছেন তাঁরা। ইউভানের আগমনে শুভশ্রী-মিমির সম্পর্ক বরং আরও মজবুত হয়েছে। মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন। স্বভাবতই ডবল সেলিব্রেশন আজ রাজশ্রীর আরবানার ফ্ল্যাটে। করোনা আবহ, সঙ্গে দু-মাসের একরত্তি ছেলে- এই বছর তাই ঘরোয়াভাবেই নিজের জন্মদিন পালন করছেন শুভশ্রী। 

আজ ৩০-এ পা দিয়েছেন এই টলি-নায়িকা। গতকাল রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীকে ঘিরে শুভেচ্ছার বন্যা। তবে এদিন টলিগঞ্জ থেকে শুভশ্রীর জন্য সবচেয়ে স্পেশ্যাল উইশ এল মিমির তরফে। এদিন টুইটারের দেওয়ালে মিমি লেখেন- ‘শুভ জন্মদিন শুভশ্রী, খুব ভালো কাটুক’। 

দুই নায়িকার মধ্যে পারস্পরিক সৌজন্যমূলক সম্পর্ক শুরু থেকেই বজায় রয়েছে পুরোমাত্রায়। কোনওরকম মন কষাকষি নয়, বরং একে অপরের যে কোনও সাফল্যে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেন না দুজনেই। 

অন্যদিকে স্ত্রীর জন্মদিনে ইনস্টাগ্রামে নিজের মনের ঝাঁপি খুললেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লেখেন- ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা শুভশ্রী, আমি বাকরুদ্ধ হয়ে যাই যখনই তোমার কথা চিন্তা করি। আমি জানি না কী বলব। কোনও শব্দই যথেষ্ট নয় তুমি আমার কাছে কী সেটা বোঝানোর জন্য। তোমাকে আমার জীবনে পেয়ে আমি ধন্য, তুমি সবকিছুর উপরে। সুখে থাক, যেমন আছো তেমন থাকো। অনেক ভালোবাসা’।

বন্ধ করুন