বাংলা নিউজ > বায়োস্কোপ > Rudranil-Raj: 'রুডির একটা বউ চাই', রাজের বাড়িতে রুদ্রনীলের বিয়ে নিয়ে আলোচনা! যোগ দিল ইউভানও
জন্মদিনে অভিনব শুভেচ্ছা রাজের
জন্মদিনে অভিনব শুভেচ্ছা রাজের

Rudranil-Raj: 'রুডির একটা বউ চাই', রাজের বাড়িতে রুদ্রনীলের বিয়ে নিয়ে আলোচনা! যোগ দিল ইউভানও

  • রুদ্রনীলের পাত্রী চাই, মায়ের নির্দেশে বন্ধুর জন্য মেয়ে খুঁজছেন বিধায়ক রাজ চক্রবর্তী। 

টলিউড জুড়ে বিষন্নতা, করোনার কোপে পড়েছেন একাধিক তারকা। প্রতিদিনই খবর আসছে একের পর এক অভিনেতা-অভিনেত্রীর সংক্রমিত হওয়ার। দ্বিতীয়বার করোনা আক্রান্ত রাজ-শুভশ্রী। মঙ্গলবার রাতেই একথা জানান তারকা দম্পতি। এরপর বুধবার খবর আসে পরমব্রত,রুদ্রনীল, মিমি, দেব,রুক্মিনী- সবার কোভিড রিপোর্ট পজিটিভ! এই মন খারাপের মাঝেই বৃহস্পতিবার আরও একটা বসন্ত পার করে ফেললেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। আর এই বিশেষ দিনে নিজের দীর্ঘদিনের বন্ধুকে অভিনব শুভেচ্ছা বার্তা রাজ চক্রবর্তীর। 

দুজনের রাজনৈতিক ভাবনা এখন আলাদা, দলও আলাদা। তবে তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী ও তাঁর পরিরাবের সঙ্গে আজও মনের মিল বিজেপির রুদ্রনীলের। বিধানসভা ভোটের আগে প্রকাশ্যে পরস্পরের মন্তব্যের বিরোধিতা করেছেন এই দুই অভিন্ন হৃদয় বন্ধু, তবে চিড় ধরেনি ব্যক্তিগত সম্পর্কে। এখনও রাজের বাড়ির ঘরোয়া আড্ডায় সবসময় সামিল হন রুদ্রনীল। দিন কয়েক আগের তেমনই এক ভিডিয়ো আজ প্রকাশ্যে আনলেন রাজ, সেখানে আলোচনার প্রসঙ্গ- ‘রুদ্রনীলের পাত্রী চাই’। 

ভিডিয়োর শুরুতেই দেখা গেল রাজ চক্রবর্তীর মায়ের পাশে বসে রয়েছেন রুদ্রনীল। লীলা দেবীর আক্ষেপ, ‘সবাই বিয়ে করল এ (রুদ্রনীল) আর বিয়ে করল না। তোরা জোর করে বিয়ে দিতে পারলি না। তুই নেতা মানুষ…’। রুদ্রনীল হাসি চেপে রাখতে পারেননি, বলে বসেন- ‘ওর বিধানসভা থেকে খুঁজে দেবে। প্ল্যাকার্ড নিয়ে বেরিয়েছে…. দল, মত নির্বিশেষে আবেদন করতে পারেন’। পাশ থেকে শুভশ্রী বলে উঠেন, ‘রুডির বউ চাই, বউ দাও’। বাবা-মা, ঠাকুমারা যখন কাকা রুদ্রনীলের বিয়ে নিয়ে এতো আলোচনা করছে তখন সেখানে হাজির হয়ে যায় ইউভানও। চিত্কার করে সেও কিছু বলবার চেষ্টা করে। রাজ-পুত্রের এই কীর্তি দেখে রুদ্রনীল বলেন, ‘হ্যাঁ, তুমিও যোগ দাও… বিয়ের আলোচনা হচ্ছে’। 

এদিন রুদ্রনীলের জন্য রাজের বার্তা, ‘শুভ জন্মদিন রুদ্রনীল ঘোষ। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠ। মেয়ে দেখা শুরু করতে হবে’। বিধায়ক বন্ধু যখন মেয়ে দেখা শুরু করছেন, তবে কি এই বছর রুদ্রনীলের বিয়ের সানাই বাজবে? 

 

বন্ধ করুন