বাংলা নিউজ > বায়োস্কোপ > সুখবর দিলেন রাজ-শুভশ্রী, শিশু দিবসে আসছে বড় চমক
হাবজি-গাবজির শ্যুটিংয়ে রাজ-শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম) 
হাবজি-গাবজির শ্যুটিংয়ে রাজ-শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম) 

সুখবর দিলেন রাজ-শুভশ্রী, শিশু দিবসে আসছে বড় চমক

  • শনিবার মুক্তি পেতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী জুটির আসন্ন ছবি ‘হাবজি-গাবজি’র ট্রেলার। 

সুখবর দিলেন টলিউডের রিয়েল লাইফ জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সদ্যই মা-বাবা হয়েছে তাঁরা। ইউভানকে নিয়েই এখন রাজশ্রীর গোটা জগত। আর শিশু দিবসে অনুরাগীদের বড় উপহার দিচ্ছেন এই দম্পতি। আগামিকাল, মুক্তি পাবে পরিচালক রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘হাবজি-গাবজি’র ট্রেলার। বৃহস্পতিবার সেই ঘোষণাই সেরে ফেললেন রাজ। ইনস্টাগ্রাম পোস্টো রাজ লেখেন- মোবাইল ফোনের প্রতি আসক্তি কতখানি বিপদ ডেকে আনছে তা বলবে হাবজি গাবজি। আর ১৪ নভেম্বর, শিশু দিবসে মুক্তি পাবে এর ঝলক, হাবজি-গাবজির ট্রেলার। সঙ্গে থাকুন!!'

বড়দিনে মুক্তি পাবে হাবজি-গাবজি। ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে পরমব্রতকে। বিবাহিত দম্পতি ও তাঁদের সন্তানের ইকুয়েশনের গল্প বলে এই ছবি। অক্টোবরের শুরুতেই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিল টিম।  এই ছবিতে নেটমগ্ন শৈশবকে তুলে ধরেছেন রাজ। সদ্যই মা হয়েছেন শুভশ্রী আর এই ছবিতেও বছর পাঁচ-এর পুত্র সন্তানের জননী হিসাবে দেখা যাবে শুভকে। খুদেদের পুরো জগতটাই এখন স্মার্টফোন বা কম্পিউটার স্ক্রিনে আটকে গিয়েছে। সেই প্রেক্ষাপটেই এই ছবি তৈরি করছেন রাজ।

এই সাইকো-থ্রিলার সুবাদেই প্রলয়ের পর আবারও রাজ চক্রবর্তীর ছবির নায়ক পরমব্রত। পরিণীতা, ধর্মযুদ্ধের পর একটানা রাজের তিন নম্বর ছবির নায়িকা রাজ ঘরনি শুভশ্রী। এপ্রিলে মুক্তির তারিখ পাকা ছিল ধর্মযুদ্ধের। তবে করোনার জেরে তা পিছিয়ে গিয়েছে আগামী বছরে। 

হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে শুভশ্রী এই ছবি সম্পর্কে জানিয়েছিলেন, 'একদম সময়োপযোগী একটা গল্প হাবজি গাবজি, আমি প্রথমবার মায়ের চরিত্রে অভিনয় করছি তাই ভীষণ রকমভাবে এক্সাইটেড'। তবে এটা কিন্তু ছোটদের ছবি শুধু নয়, বড়দের জন্য এই ছবি জুড়ে থাকছে গুরুত্বপূর্ন বার্তা- জানিয়েছেন পরিচালক।

বন্ধ করুন