বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeta Remake: শুভশ্রী নন, রাজের নতুন পরিণীতা হচ্ছেন আলিয়া বা কৃতী! জোর চর্চা টেলিপাড়ায়
রাজের নতুন ইনিংস

Parineeta Remake: শুভশ্রী নন, রাজের নতুন পরিণীতা হচ্ছেন আলিয়া বা কৃতী! জোর চর্চা টেলিপাড়ায়

  • এবার সর্বভারতীয় স্তরের দর্শকদের জন্য ‘পরিণীতা’র হিন্দি রিমেক বানাবেন রাজ চক্রবর্তী। নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে কৃতী শ্যানন বা আলিয়া ভাটকে! গুঞ্জন টলিগঞ্জে। 

এবার রাজের ‘পরিণীতা’ হচ্ছেন আলিয়া ভাট বা কৃতী শ্য়ানন! হ্যাঁ, টলিগঞ্জে ইতিমধ্যেই রাজের নতুন ইনিংস নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর চর্চা। শোনা যাচ্ছে শীঘ্রই নাকি বলিউড সফর শুরু করবেন পরিচালক। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘পরিণীতা’। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তীরা। এই ছবির গল্পই এবার সর্বভারতীয় স্তরে পৌঁছে দিতে চলেছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক। 

এই নিয়ে এক ওটিটি জায়েন্টের সঙ্গে নাকি কথাও বহুদূর এগিয়ে গিয়েছে। কিন্তু রাজের এই পরিকল্পনার অংশ নন শুভশ্রী। হ্যাঁ,হিন্দির দর্শকদের জন্য ‘পরিণীতা’র রিমেক বানালেও সেই ছবির নায়িকা হবেন না শুভশ্রী। বরং নতুন ‘মেহুল’ হিসাবে পরিচালক বলিউডের মুখ খুঁজছেন। সূত্রের খবর, এই তালিকায় রাজের প্রথম পছন্দ আলিয়া ভাট বা কৃতী শ্য়ানন। 

দুই নায়িকার সঙ্গে নাকি প্রাথমিক কথাও হয়েছে। তবে আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ায় হয়ত এই ছবির কাজ থেকে শুরুতেই পিছিয়ে আসতে পারেন, তাই সেই দিক থেকে কৃতীর পাল্লা ভারী। যদিও এই ব্যাপারে এখনও মুখ খোলেননি রাজ। আপতত সপরিবারে জামাইকাতে ছুটি কাটাতে ব্যস্ত তিনি। তাই তাঁর সঙ্গে যোগাযোগ করাও সম্ভবপর হয়নি। 

সুপারহিট ‘পরিণীতা’র হাত ধরে রাজের নতুন ইনিংস কতটা রোমাঞ্চকর হয়, সেটাই এখন দেখবার। 

বন্ধ করুন