বাড়ি > বায়োস্কোপ > রাজের গালে আদুরে চুমু শুভশ্রীর,হবু মা-বাবার ভাইরাল 'সানডে সেলফি'
রাজ-শুভশ্রীর সানডে সেলফি (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ-শুভশ্রীর সানডে সেলফি (ছবি-ইনস্টাগ্রাম)

রাজের গালে আদুরে চুমু শুভশ্রীর,হবু মা-বাবার ভাইরাল 'সানডে সেলফি'

  • রবিবারের দুপুরে রাজ-শুভশ্রীর আদুরে আলাপের ঝলক উঠে এল পরিচালকের ইনস্টাগ্রামের দেওয়ালে।

আর মাত্র দু মাসের অপেক্ষা। সেপ্টেম্বরেই রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি। অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন পরিচালক। স্ত্রীকে একেবারেই কাছ ছাড়া করছেন না পরিচালক রাজ চক্রবর্তী, শাশুড়ি মাও খুব খেয়াল রাখছেন শুভশ্রীর। চক্রবর্তী পরিবার এখন নতুন সদস্যের অপেক্ষা অধীর আগ্রহে দিনগুনছে। আর রবিবার হবু মা'য়ের সঙ্গে নতুন সেলফি পোস্ট করলেন রাজ চক্রবর্তী। যেখানে দেখা গেল রাজের গালে মিষ্টি চুমুর ছাপ বসাতে ব্যস্ত শুভশ্রী। ক্যাপশনে রাজ লিখেছেন,'হ্যাপি সানডে'।

View this post on Instagram

Happy #sunday ❤️❤️🥰

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

শুভশ্রীর কথা ভেবে ইতিমধ্যেই বাড়িতে জারি হয়েছে বেশ কিছু নির্দেশ। রাজ চক্রবর্তী সদ্যই এক সাক্ষাত্কারে জানিয়েছেন এখন বাড়ির কোনও সদস্যই জোরে জোরে কথা বলছেন না!বাড়িতে চেঁচামেচি একেবারে বন্ধ বাড়িতে। সময় কাটাতে কী করছেন শুভশ্রী? সিনেমা দেখা, বই পড়া, গান শোনা এই সব করেই নাকি দিন কাটছে শুভশ্রীর। ‘উড বি মম’ শুভশ্রী শারীরিকভাবে এবং মানসিকভাবে ফিট রাখতে যোগব্যায়ামও করছেন নিয়মিত।

করোনা সংকটের মধ্যেই সদ্যই কাজে ফিরেছেন রাজ। প্রতিদিন দু-তিন ঘন্টা করে অফিসে সময় দিচ্ছেন। সেই সময়টা শুভশ্রীকে ছেড়েই কাটাচ্ছেন পরিচালক। রাজের কথায়, করোনা সংকটে প্রথমে বাড়ি থেকে বার না হওয়ার সিদ্ধান্ত নিলেও পরে মত পাল্টেছেন তিনি। কারণ তিনি যে পেশার সঙ্গে যুক্ত সেখানে সবসময় ওয়ার্ক ফ্রম হোম করা সম্ভব নয়। এবং তাঁর উপর নির্ভরশীল বহু মানুষের জীবিকা। তাই তাঁদের কথা ভেবেই কাজে ফেরা। কিন্তু সবরকম সুরক্ষা ও হাইজিনের কথা মাথায় রেখেই কাজ করছেন।

রাজ চক্রবর্তী এমনটাও জানান, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। 

আপাতত হাবজি-গাবজির ডাবিং ও মিক্সিংয়ের কাজ করছেন রাজ। এই ছবিতে দেখা যাবে শুভশ্রী-পরমব্রত জুটিকে। যদিও শুভশ্রী ছবির জন্য ডাবিং করবেন জানুয়ারি মাসে। কারণ ছবির মুক্তিতে এখন অনেক সময় রয়েছে। মুক্তির জন্য একদম রেডি রাজের ‘ধর্মযুদ্ধ’ তবে করোনা সংকটে বাক্সবন্দি হয়ে রয়েছে এই ছবি।

বন্ধ করুন