বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Yuvaan: পায়ে হেয়ার লাইন ফ্র্যাকচার শুভশ্রীর, পাশে বসে মায়ের দেখভাল করছে ‘বীরপুরুষ’ ইউভান
পায়ে চোট পওয়ায় শুভশ্রীর খেয়াল রাখছে খুদে ইউভান।
পায়ে চোট পওয়ায় শুভশ্রীর খেয়াল রাখছে খুদে ইউভান।

Subhashree-Yuvaan: পায়ে হেয়ার লাইন ফ্র্যাকচার শুভশ্রীর, পাশে বসে মায়ের দেখভাল করছে ‘বীরপুরুষ’ ইউভান

  • মা-ছেলের মিষ্টি একটা মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাজ!

সোমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা রাজ চক্রবর্তীর ছবি মনে করিয়ে দিচ্ছিল রবিঠাকুরের জনপ্রিয় কবিতা ‘বীরপুরুষ’এর কথা। মা-ছেলের ছবি দেখে মন ভরল নেটপাড়ারও। খুদে ইউভান যে এখন থেকেই মায়ের দেখভাল করছে, তা রাজের ছবি দেখে স্পষ্ট!

পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সোফায় শুয়ে আছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ডান পায়ে চোট লেগেছে। আর মায়ের সামনে চুপটি করে বসে আছে ইউভান। হাতে একটা ছোন নিয়ে খেলা করছে। আর ইউভানের সঙ্গে গল্প করছে শুভশ্রী।

ছবি শেয়ার করে ক্যাপশনে রাজ লিখেছেন, ‘মাম্মা'স বয় ইউভান মায়ের খেয়াল নিচ্ছে’। নিজের পোস্টে শুভশ্রীকে ট্যাগও করেছেন তিনি। পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে শুভশ্রী। জিমে ওয়ার্কআউটের সময়তেই তিনি পায়ে চোট পান। যখন বুঝতে পারেন, তখন দেখেন পা মাটিতেও ফেলতে পারছেন না! এক্স রে-র পর হেয়ার লাইন ফ্র্যাকচার ধরা পড়ে। এভাবেই জন্মদিন কেটেছে তাঁর।

বাংলা ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’র সেট থেকেও তাই সাময়িক বিরতি। এখন রাজ আর ইউভানের দেখভালেই চলছে পূর্ণ বিশ্রাম। যাতে সব কিছু সেরে যাওয়ার পর জলদি ফিরতে পারেন শ্যুটিং ফ্লোরে। প্রিয় অভিনেত্রীর দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থণা করেছেন তাঁর অনুরাগীরা!

সাময়িক বিরতি সপ্তাশ্ব বসুর পরিচালনায় ‘ডাক্তার বক্সী’র শ্যুটেও। যেখানে শুভশ্রী স্ক্রিন শেয়ার করবেন পরমব্রত চট্টোপাধ্যায় আর বনি সেনগুপ্তর সাথে। টানটান রহস্য রোমাঞ্চে মোড়া ছবিতে শুশ্রীর ফার্স্ট লুক মোশন টিজার প্রকাশ্যে এসেছে দিন কয়েক আগেই। 

বন্ধ করুন