বাংলা নিউজ > বায়োস্কোপ > সরস্বতী পুজোর সকালে ঠাকুমার কোলে ইউভান, ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন রাজ
টলিউডের নতুন তারকা ইউভান
টলিউডের নতুন তারকা ইউভান

সরস্বতী পুজোর সকালে ঠাকুমার কোলে ইউভান, ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন রাজ

  • রাজের অফিসে আজ বাগদেবীর আরাধনা। সকাল সকাল ঠাকুমার আদর খেতে ব্যস্ত ইউভান। 

বয়স সবে পাঁচ মাস। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন রাজ-শুভশ্রী পুত্র। দুর্গাপুজো হোক বা ক্রিসমাস, যে কোনও শুভদিনে ছেলের ছবি শেয়ার করতে ভোলেন না রাজ। বাদ গেল না সরস্বতী পুজোও। বাগদেবীর আরাধনায় ব্রতী হওয়ার আগে ঠাকুমার কোলে আদর খেতে দেখা গেল ছোট্ট ইউভানকে। আর মিষ্টি মুহূর্ত মুঠোফোনে বন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করেন নিয়েছেন রাজ। ক্যাপশনে লিখেছেন, হ্যাপি সরস্বতী পুজো।

প্রতিবছরই ঘটা করে নিজের অফিসে মা সরস্বতীর বন্দনা করেন রাজ চক্রবর্তী। এবছরও সেই ট্রাডিশনে কোনও ছেদ পড়ছে না। 

গত ১২ সেপ্টেম্বর শহরের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্মদেন এই টলি নায়িকা। একটু একটু করে বড়ো হয়ে উঠছে রাজ-শুভশ্রী পুত্র। ইউভানকে নিয়ে হইচইয়ের শেষ নেই টলিগঞ্জে। অনেকেই এই খুদে তারকাকে 'টলিপাড়ার তৈমুর' বলে আখ্যা দিয়েছেন।

মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে।

শুক্রবার ছেলের পাঁচ মাস পূর্তিতে ইনস্টাগ্রামের দেওয়ালে আদুরে বার্তা লেখেন শুভশ্রী। রাজ ঘরনি লেখেন- ‘তোর চোখগুলোই হল আমার দেখা সবচেয়ে উজ্জ্বল বস্তু, হয়ত সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল। তুই আমার সবকিছু, আমার ভালোবাসা, জীবন, আমার ছেলে, শুভ পাঁচমাস… মা তোকে ভালোবাসে অনেকটা…চাঁদের পারে আর তার পরেও’।

বন্ধ করুন