বাংলা নিউজ > বায়োস্কোপ > রবিবাসরীয় সকালে ছেলেকে কলকাতা চেনাচ্ছেন রাজ, ইউভানের সঙ্গে বাবার আদুরে কথোপকথন
ইউভানের সঙ্গে রাজ (ছবি-ফেসবুক)
ইউভানের সঙ্গে রাজ (ছবি-ফেসবুক)

রবিবাসরীয় সকালে ছেলেকে কলকাতা চেনাচ্ছেন রাজ, ইউভানের সঙ্গে বাবার আদুরে কথোপকথন

  • দুর্গাপুজোর মহাত্ম্য ৮ দিনের ইউভানকে শোনালেন রাজ। ঠিক করে ফেলেন পুজোর প্ল্যানও। ‘ঢাকের তালে কোমর দোলে’ গানও শোনালেন তাঁর সিম্বা ‘ইউভানকে’।

রবিবারের মেঘলা সকালে ছেলে ইউভানের সঙ্গে আদুরে বার্তালাপ পরিচালক রাজ চক্রবর্তী। আর সেই কথোপকথ মুঠোফোনে বন্দী করেছেন স্বয়ং শুভশ্রী। দিন কয়েক আগেই সদ্যোজাত ছেলে এবং স্ত্রী নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রাজ। আর বাড়ি ফেরবার পর প্রথম দেখা মিলল রাজশ্রী পুত্র ইউভানের। এদিন শহর কলকাতার অন্যতম হাইরাইজ-আরবানার ফ্ল্যাট থেকে ছেলেকে তিলোত্তমাকে চেনাতে দেখা গেল রাজকে। 

ছেলেকে এদিন নিজের সিম্বা বলে পরিচয় দিলেন রাজ। মেঘলা দিনে শহরকে 'গুড মর্নিং…কলকাতা' ডাক দিয়ে তোলবার আবেদন জানালেন। দেখালেন কোথায় দ্বিতীয় হুগলি সেতু, হাওড়া সেতু- সব দেখিয়ে দিলেন। শোনালেন দুর্গাপুজোর গল্প। ছেলেকে নিয়ে দেবী দুর্গার দর্শনে যাবেন সে কথাও বলে রাখলেন। ইউভানের জন্য পোশাকও ঠিক করে ফেলেছেন রাজ। বাবার কথা শুনে ছেলে যখন হাই তুলতে ব্যস্ত তখন ছেলের মনোরঞ্জনের জন্য ‘ঢাকের তালে কোমর দোলে’ গানও গেয়ে ফেললেন রাজ।

পিতা-পুত্রের এই ভিডিয়ো ঘন্টাখানেকের মধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে প্রায় ৭০ হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। ইউভান যেমন মন দিয়ে রাজের কথা শুনছে-তা দেখে মন ভরে যাবে আপনার। 

হাসপাতাল থেকে বাড়ি নিয়ে ফেরবার আগেও ছেলেকে শিখিয়ে-পরিয়ে নিয়ে এসেছিলেন রাজ। বাড়ি এসে কাকে কী নাম ধরে ডাকতে হবে জানিয়েদিয়েছিলেন, সেই ভিডিয়ো তো আগেভাবেই সুপার ভাইরাল।

View this post on Instagram

My love Yuvaan❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on

গত ১২ সেপ্টেম্বর ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ইউভানের জন্ম দেন শুভশ্রী। এখন রাজ-শুভশ্রীর গোটা জগত জুড়ে রয়েছে এই নতুন অতিথি। সদ্যই রাজ চক্রবর্তীর পরিবারের উপর দিয়ে বয়ে গেছে একটা বড় ঝড়। গত মাসেই রাজের বাবা প্রয়াত হয়েছেন। তবে ইউভানের আগমনে বিষাদ পর্ব পেরিয়ে একরাশ আনন্দে ভাসছেন এই টলি দম্পতি।

রাজ-শুভশ্রীর ভক্তদের মধ্যে মাত্র ৮ দিনের ইউভান ইতিমধ্যেই সেনসেশন ছড়িয়েছে। তাঁর নামে বেশ কিছু ফেক সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টও তৈরি হয়েছিল। সেই সম্পর্কে অনুরাগীদের সচেতন করে রাজ আগেই বলেছেন-'ইউভান এখন অনেক ছোট। অমি অনুরোধ করছি ওর নামে প্লিজ ফেক অ্যাকাউন্ট খুলবেন না আর সকলকে অনুরোধ করছি দয়া করে এইগুলোতে অংশগ্রহণ করবেন না। ধন্যবাদ'। 

বন্ধ করুন