বাড়ি > বায়োস্কোপ > বেবিস ডে আউট: হলুদ শর্ট ড্রেসে অন্তঃসত্ত্বা শুভশ্রীর নতুন ছবি, সামনে আনলেন রাজ
বাইরে বার হলেন শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)
বাইরে বার হলেন শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)

বেবিস ডে আউট: হলুদ শর্ট ড্রেসে অন্তঃসত্ত্বা শুভশ্রীর নতুন ছবি, সামনে আনলেন রাজ

  • হলুদ শর্ট ড্রেস,মুখে মাস্ক-টলিগঞ্জের হবু মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় দীর্ঘদিন পর বাড়ির বাইরে এলেন। ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী। 

গত বৃহস্পতিবারেই টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাপের বাড়ির তরফে 'সাধ ভক্ষণ'-এর পর্ব মিটেছে। শুভশ্রীর সাধের একাধিক ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। রাজ-শুভশ্রীর হবু সন্তানের প্রতীক্ষায় আপতত দিন গুনছে গোটা পরিবার ও তাঁদের এক্সটেন্ডেড পরিবার অর্থাত্ অনুরাগীরাও। সেপ্টেম্বরের শুরুতেই 'রাজশ্রী'র ঘরে আসছে নতুন অতিথি।  দুদিন আগেই টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে রাজ জানিয়েছেন, আপতত বাবা-মায়ের কাছে রয়েছেন শুভশ্রী। এর মাঝেই সোমবার বাইরে বার হলেন নায়িকা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘বেবিস ডে আউট’।

এদিন হবু মায়ের দেখা মিলল, হলুদ রঙের শর্ট ড্রেসে। ছবিতে শুভশ্রীর বেবি বাম্প যেমন স্পষ্ট,তেমনই মাস্কের ফাঁক দিয়েও ঝরে পড়ছে তাঁর মাতৃত্বকালীন আভা। হ্যাঁ, এদিন সবরকম সচেতনতা নিয়েই বাইরে বেরিয়েছিলেন শুভশ্রী। কোথায় গিয়েছিলেন নায়িকা,সেই নিয়ে অবশ্য কোনও তথ্য দেননি রাজ। নিজের ইনস্টাগ্রামেও গাড়ির ভিতরে বসেই একটি ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সেখানেও মাস্ক পরেই দেখা মিলল শুভশ্রীর। আর এই মাস্ক যে ভীষণ আরামদায়ক ও সুন্দর সেকথাও বন্ধুকে জানিয়েছেন শুভশ্রী। 

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি
শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি

রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। এমনতিতে ছেলে-মেয়ের মধ্যে কোনও তফাত নেই রাজের পরিবারে, কিন্তু পরিচালকের ভীষণ ইচ্ছা কন্যা সন্তানের বাবা হবেন তিনি। আর মেয়ে হবে একদম শুভশ্রীর মতো। এখন শুধু প্রহর গোনা চলছে চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। 

বন্ধ করুন