বাড়ি > বায়োস্কোপ > হবু সন্তানের মা,শুভশ্রীর সৌন্দর্যে হারিয়ে যাচ্ছেন রাজ,প্রকাশ্যে নায়িকার বেবি বাম্পের ছবি
শুভশ্রীর বেবি বাম্পের নতুন ছবি সামনে (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
শুভশ্রীর বেবি বাম্পের নতুন ছবি সামনে (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

হবু সন্তানের মা,শুভশ্রীর সৌন্দর্যে হারিয়ে যাচ্ছেন রাজ,প্রকাশ্যে নায়িকার বেবি বাম্পের ছবি

  • শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

গত মাসে, দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন শুভশ্রী জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি। করোনা সংকটের জেরে গত কয়েক মাস ধরেই মন খারাপ বাঙালির। এর মাঝেই শুভশ্রীর মা হওয়ার খবর একরাশ খুশির বার্তা বয়ে এনেছিল নায়িকার ভক্তদের কাছে। সোমবার শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন রাজ। অন্তঃস্বত্ত্বা শুভশ্রীর সৌন্দর্যের ছটা দেখলে সত্যি তাক লাগে। নায়িকার প্রেগন্যান্সি গ্লো যে ঝরে পড়ছে রাজের শেয়ার করা এই ছবিতে তা স্পষ্ট। আসন্ন মাতৃত্ব এবং পিতৃত্বের অপেক্ষার এই সুন্দর মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে রাজ লেখেন, 'তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।

রাজের এই প্রকাশ্য প্রেম নিবেদনের জবাবও দিয়েছেন নায়িকা। তিনি লেখেন, আই লাভ ইউ মাই লাভ'। ছবিতে দক্ষিণী ট্রাডিশনাল সোনালি রঙা শাড়িতে পাওয়া গেল শুভশ্রীকে। একদম একদম সাবেকি সাজে অনন্যা শুভশ্রী,গলায় কুন্দনের হার,কানে ঝুমকো,মাথায় চাওড়া করে দেওয়া লাল সিঁদুর, কপালে ছোট্ট লাল টিপ। অন্যদিকে রাজের পরনে ছিল ফেবারিট সাদা কুর্তা। 

রাজের রোম্যান্টিক পোস্টের জবাব দিলেন শুভশ্রী 
রাজের রোম্যান্টিক পোস্টের জবাব দিলেন শুভশ্রী 

রাজশ্রীর জীবনে নতুন অতিথির আগমন বার্তা জানিয়ে শুভশ্রী লিখেছেন,'আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি-'আমাদের হাত ধরার জন্য,আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে। আমরা প্রেগন্যান্ট'!

শুভশ্রীর এই পোস্টে নজর কেড়েছিল দুটি বিষয়,রাজের টি-শার্টে লেখা ড্যাডি টু বি এবং শুভশ্রীর টি-শার্টে লেখা ছিল ‘এই মেয়েটা মা হতে চলেছে’। সঙ্গে শুভশ্রীর পোস্টের ক্যাপশনে ‘আমরা প্রেগন্যান্ট’ শব্দ দুটি। সত্যি তো গর্ভবতী শুভশ্রী ঠিকই কিন্তু রাজের পিতৃত্বের সফরটা তো এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। 

বন্ধ করুন