বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউন ডায়েরি: রাজের গালে 'মিষ্টি' চুমু খেলেন শুভশ্রী, নিমেষে ভাইরাল ছবি
লকডাউনে জমজমাট রাজ-শুভশ্রীর প্রেম (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনে জমজমাট রাজ-শুভশ্রীর প্রেম (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউন ডায়েরি: রাজের গালে 'মিষ্টি' চুমু খেলেন শুভশ্রী, নিমেষে ভাইরাল ছবি

  • রাজ-শুভশ্রীর এই রোম্যান্টিক ছবি দেখে অঙ্কুশ জানালেন রাজের অপর গালে 'হামি' দিতে চাইলেন অঙ্কুশ।

লকডাউনের মাঝে জমে উঠেছে রাজ-শুভশ্রীর প্রেম। এমনিতেই টলিগঞ্জের অন্যতম রোম্যান্টিক জুটি হিসাবে পরিচিত তাঁরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ এই জুটি। ঘরের লক্ষ্ণণরেখা রাজ-শুভশ্রী পার করছেন না ঠিকই, তবে ওই সীমারেখার ভিতর কী হচ্ছে তার আপটেড প্রতিদিন এই তারকা দম্পতির সোশ্যাল মিডিয়ার দেওয়ালে স্পষ্ট হয়ে যায়। দুদিন আগেই শুভশ্রীর জন্য সিমুইয়ের পায়েস রান্না করেছিলেন 'হ্যান্ডসাম কুক' রাজ। এবার পরিণীতার পরিচালকের দাবি 'তেরে সাথ ইশক মিঠা'। এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন রাজ। যে সেলফিতে দেখা গেল রাজের গালে মিষ্টি করে চুমু খাচ্ছেন শুভশ্রী, হাতে রয়েছে শরবতের গ্লাস। এই পোস্টের কমেন্ট বক্সে শুভশ্রী জবাবে লেখেন, 'ওহে হোয়ে'। তবে পরিচিত ভঙ্গিতেই রাজশ্রীর এই ছবিতে কমেন্ট করলেন অঙ্কুশ। তিনি লেখেন,'ওমা সোনার আমার একটু একটু দাড়ি গজিয়েছে... আরকেটা গাল এ আমি হামি দিয়ে দি.. দেখি!!'


প্রসঙ্গত, লকডাউন চলাকালীনই নিজের লুক বদলে ফেলেছেন রাজ। দাড়ি-গোঁফ কেটে একদম ক্লিন শেভড অবতারে ধরা দিয়েছেন পরিচালক।

View this post on Instagram

Clean shaved 🪒

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

প্রেম যে শুধু রাজের মনেই জেগেছে তেমনটা নয়, বৃহস্পতিবারই ইনস্টাগ্রামের দেওয়ালে হানিমুনের একটি পুরোনো ছবি শেয়ার করেন শুভশ্রী। মধুচন্দ্রিমায় নিউ ইয়র্ক বেড়াতে গিয়েছিলেন এই দম্পতি। সেখানকার রাস্তায় বসে নিজস্বীতে লেন্সবন্দী এই ছবি প্রকাশ্যে আনলেন নায়িকা।

ঘরবন্দি দশায় ওটিটি প্ল্যাটফর্মই আপতত ভরসা রাজশ্রীর। নেটফিক্স, হইচইতে সিনেমা দেখে সময় কাটাচ্ছেন। বই পড়ছেন, কখনও কখনও ভাগ্নীকে নিয়ে রাজ-শুভশ্রী মেতে উঠছেন নানা ধরণের ইন্ডোর গেম নিয়ে। আর নিজের ফিট রাখতেও বাড়িতেই চলছে এক্সারসাইজ। করোনা সংকটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রাজ-শুভশ্রী। পিএম কেয়ারস ও মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ ফান্ড ছাড়াও টলিগঞ্জের দিনমজুরদের জন্য তৈরি তহবিলেও অনুদান দিয়েছেন তাঁরা।


বন্ধ করুন