বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার বাবা বলে ডাকল ইউভান, সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন রাজ চক্রবর্তী?
রাজ ও ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ ও ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)

প্রথমবার বাবা বলে ডাকল ইউভান, সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন রাজ চক্রবর্তী?

  • ৯ মাসেই সোশ্যাল মিডিয়া স্টার ইউভান। আর সব পোস্টের মতো এই পোস্টেও লাইক আর কমেন্টের বন্যা।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো তাঁদের ছেলে ইউভানও সবসময় থাকে খবরে। ছোট থেকেই ইউভানের বেড়ে ওঠার নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এসেছেন রাজ-শুভশ্রী। তবে, এবারে ব্যাপাকপুরের সদ্য নির্বাচিত বিধায়কের পোস্ট একটু অন্যরকম। প্রথমবার ‘বাবা’ ডাক শুনে অভিভূত রাজ। সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ভালোলাগার সেই মুহূর্ত। 

বাবা-ছেলের একটি মন ছুঁয়ে যাওয়া ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাজ। যেখানে দেখা যাচ্ছে বাবার কাঁধে চেপে বাবা বাবা করে ডেকে চলেছে খুদে। ক্যাপশনে রাজ লিখেছেন, ‘‘আমার ছেলে আমাকে বাবা বলে ডাকতে শিখেছে। আর যত বার আমি ওর মুখ থেকে ‘বাবা’ ডাক শুনি, আমার মন ভরে যায়। এটা সত্যিই দুনিয়ার সেরা অনুভূতি।’’

৯ মাসেই সোশ্যাল মিডিয়া স্টার ইউভান। আর সব পোস্টের মতো এই পোস্টেও লাইক আর কমেন্টের বন্যা। ছোট্ট রাজকে আদর-ভালোবাসায় ভরিয়ে দেওয়ার পাশাপাশি, রাজকেও সবাই শুভেচ্ছা জানিয়েছেন প্রথমবার ছেলের মুখ থেকে বাবা ডাক শোনার আনন্দে। 

২০২০ সালের ১১ মে দ্বিতীয় বিবাহবার্ষিকীতে শুভশ্রী নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন। রাজশ্রী পুত্র জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। রাজ ও শুভশ্রীও উপভোগ করেন তাঁদের এই খুদেকে নিয়ে সকলের মাতামাতি। অনুরাগীদের ভালোবাসা আর আর্শীবাদ নিয়েই বড় হয়ে উঠুক ইউভান, এমনটাই প্রার্থনা রাজ-শুভশ্রীর।

বন্ধ করুন