ঘরবন্দি রাজ-শুভশ্রীর রোজনামচা
ঘরবন্দি রাজ-শুভশ্রীর রোজনামচা

রান্নাবান্না থেকে বাসনমাজা, ঘরবন্দি রাজ-শুভশ্রীর দিন কেমন কাটছে ? ঢুঁ মেরে নিন

  • করোনার জেরে ঘরবন্দি রাজ-শুভশ্রী। কেমনভাবে দিন কাটাচ্ছেন এই সেলেব দম্পতি। ঢুঁ মেরে দিন রাজ-শুভশ্রীর বাড়ির অন্দরে।

কলকাতার অন্যতম বিলাসবহুল আবাসন আরবানায় রাজ-শুভশ্রীর ভালোবাসার নীড়। সেখানেই শ্বশুর-শাশুড়ি, ননদ-সব্বাইকে নিয়ে থাকেন চক্রবর্তী পরিবারের বউমা। শ্যুটিং হোক বিজ্ঞাপনী প্রচার, ব্যস্ত রাজ-শুভশ্রী খুব বেশি সময় পান না বাড়িতে কাটানোর। কিন্তু করোনার জেরে আপতত সকলেই ঘরবন্দি, তাই গোটা পরিবার একসঙ্গে সময় কাটাচ্ছেন। কোয়ারেন্টাইনে থাকার জন্য বাড়ির পরিচারিকাদেরও ছুটি দিতে হয়েছে-তাই সব কাজ নিজেরাই সারছেন। কার ভাগে কোন দায়িত্ব? কে কী কাজ করছেন-সব কিছুর হদিশ দিলেন রাজ চক্রবর্তী। মঙ্গলবার ফেসবুকের দেওয়ালে হোম আইসোলেশনের ঝলক তুলে ধরলেন রাজ।



এদিন দেখা গেল রাজ চক্রবর্তীর মাকে বাড়ির বিছানা গুছোতে। অন্যদিকে রান্নাঘরে পাওয়া গেল শুভশ্রী। নায়িকা জানালেন, এমনিতে শাশুড়ি আমাকে কাজ করতে দেয় না। কিন্তু রান্নার লোককে ছুটি দেওয়া হয়েছে, তাই আমি রান্না করছি।.. খুবই সামান্য রান্না করছি খিচুড়ি,আলুভাজা, পটলভাজা রান্না করছি, যাতে আমাকে খাটতে না হয়।

এদিন ননদের প্রশংসা করতেও ভুললেন না শুভশ্রী। নায়িকার অকপট স্বীকারোক্তি,'বাড়িতে যখনই স্পেশ্যাল কিছু রান্না হয় সেটা ছোড়দি করে'।

সব শেষে রাজ-শুভশ্রী দুজনেই জানালেন, এই ভাইরাসটা দয়া করে গুরুত্ব দিয়ে দেখুন। সরকারের সমস্ত নির্দেশিকা মেনে চলুন।.. যারা যারা বাইরে বার হচ্ছেন দয়া করে একটু জানুন এই রোগটা সম্পর্কে। রাজের কথায়,'এই রোগটা তখনই নিয়ন্ত্রণে আনা যাবে যখন আমরা সবাই ঘরেবন্দি যাব'।



বন্ধ করুন