বাংলা নিউজ > বায়োস্কোপ > অষ্টমীর দিন ধুতি পরল ইউভান, ছেলের নতুন ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন রাজ
মায়ের ভালোবাসার স্পর্শ (ছবি-ইনস্টাগ্রাম)
মায়ের ভালোবাসার স্পর্শ (ছবি-ইনস্টাগ্রাম)

অষ্টমীর দিন ধুতি পরল ইউভান, ছেলের নতুন ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন রাজ

  • অষ্টমীর বলে কথা, আজ কি সাবেকি সাজ বাদ দেওয়া যায়- তাহলে ইউভান বা কেন পিছিয়ে থাকবে!

দেখতে দেখতে একমাস ১২ দিন বয়স হয়ে গেল রাজ-শুভশ্রীর নয়ণের মণি ইউভানের। মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম দুর্গাপুজো। প্রথম পুজো ইউভানেরও। করোনার জন্য পুজোর প্ল্যান ভেস্তে গেলেও ছেলেকে নিয়ে বাড়িতেই আনন্দে মাতোয়ারা নায়িকা। অষ্টমীর সকালে ইউভানের নতুন ছবি পোস্ট করে অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের অষ্টমীর শুভেচ্ছা জানালেন রাজ চক্রবর্তী। এখন থেকেই যে ক্যামেরার দিতে তাক করে পোজ দিতে ভালোই শিখে গেছে ইউভান তা বেশ স্পষ্ট।

View this post on Instagram

Subho Astomi 🙏❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

এই মিষ্টি ছবিতে মন হারাচ্ছেন নেটিজেনরা। ছবিতে ইউভানকে দু হাত দিয়ে আগলে রয়েছেন শুভশ্রী। চোখে চশমা, নায়িকার পরনে সাদা টপে রয়েছে কালো স্টাইপ- শুভশ্রীর যে এখন গোটা জগতটাই ইউভানকে ঘিরে তা বেশ স্পষ্ট। ছবি থেকে বেজায় খুশি ভক্তরা। এক ভক্ত লেখেন- ‘অবশেষে ইচ্ছে পূরণ, মা-ছেলেকে দেখতে খুব ইচ্ছা করছিল। ধন্যবাদ দাদা’। অঙ্কুশ লেখেন- ‘ওলে…’। 

View this post on Instagram

#YuvaanChakraborty

A post shared by Sᴜʙʜᴀꜱʜʀᴇᴇ Gᴀɴɢᴜʟʏ FC Hᴏᴡʀᴀʜ (@subhashreegangulyfanclubhowrah) on

অন্যদিকে অষ্টমীর দিন কিন্তু রীতিমতো সাজুগুজু করল ইউভান। নিজের ইনস্টা স্টোরিতে ইউভানের নরম পায়ে শুভশ্রী আলতো ছোঁয়ার একটি ঝলক তুলে ধরেন রাজ। সেখানেই দেখা গেল কালো সুতোর কাজ করা সাদা ধুতি প্যান্ট পরেছে সে। অষ্টমী বলে কথা- তা ধুতি না পরলে কি চলে!

গত ১২ সেপ্টেম্বর শহরের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন শুভশ্রী। অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান তাঁদের আদরের সোনামণিকে। তবে এইক্ষেত্রে একদম ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী। অনুরাগীদের আর্শীবাদ আর ভালোবাসা ছেলের সঙ্গে থাকুক, তাঁরাও ইউভানের বড় হয়ে উঠার সাক্ষী হোক এমনটাই ভাবনা তাঁদের।

বন্ধ করুন