বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: দুর্গার চার সন্তানের সঙ্গে ইউভানের পরিচয় করালেন শুভশ্রী! গোল গোল চোখ করে দেখল সে
ইউভানের সঙ্গে রাজ ও শুভশ্রী। 
ইউভানের সঙ্গে রাজ ও শুভশ্রী। 

Yuvaan: দুর্গার চার সন্তানের সঙ্গে ইউভানের পরিচয় করালেন শুভশ্রী! গোল গোল চোখ করে দেখল সে

  • রাজ ও শুভশ্রীর ছেলে অবাক হয়ে দেখল দুর্গা প্রতিমা! মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন রাজ।

ধীরে ধীরে বড় হচ্ছে রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান। যদিও খুদের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী নেটপাড়া। সেই একদিনের ছেলের ভিডিও রাজ যখন হাসপাতাল থেকে শেয়ার করেছিলেন, তখনই সকলের মন কেড়ে নিয়েছিল সে! ইউভানের বসতে শেখা, দাঁড়ানো, বাবা ডাক থেকে শুরু করে প্রথম জন্মদিন, রাজ-শুভশ্রী নানা ছোটবড় মুহূর্ত শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। আর সকলে তা তারিয়ে তারিয়ে উপভোগ করেছে। 

সদ্য মলদ্বীপ ছুটি কাটিয়ে ফিরেছেন ‘রাজশ্রী’ জুটি। ইউভানের প্রথম বিদেশ ভ্রমণ। এদিন রাজের ইনস্টাগ্রামে দেখা গেল মায়ের সঙ্গে ম্যাচিং পোশাকে ঠাকুর দেখতে বেরিয়েছে সে! মা শুভশ্রী পরেছে হলুদ শাড়ি আর ইউভান হলুদ পাঞ্জাবি। দু'জনকেই বড় মিষ্টি লাগছে! মায়ের কোলে চেপে ঠাকুর মণ্ডপে বসে সে পরিচয় সেরে নিচ্ছে দুর্গা ও তাঁর চার সন্তানের সঙ্গে। আর সেই মিষ্টি মুহূর্তটা ক্যামেরাবন্দি করেছেন রাজ।

এর আগেরবার পুজোর সময় বয়স ছিল ২ মাস মাত্র। সেবারও মা-বাবার সঙ্গে গেছিল দুর্গা দেখতে। যদিও মায়ের কোলেই ঘুমিয়ে গিয়েছিল। তবে, এবার নিজেই ঘুরে ঘুরে দেখেছে দুর্গা প্রতিমাকে। 

কাজের ক্ষেত্রে, এক নয় বরং দুটি নতুন ছবির কাজে হাত দিয়েছেন শুভশ্রী। 'ডা: বক্সী' ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তের সঙ্গে অভিনয় করবেন। অন্য দিকে, পরমব্রতর পরিচালনায় ‘অ্যান্টিডোট’ ছবিতে শুভশ্রীর একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ হাজরাকে। বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-র বিচারকের আসনেও রয়েছেন শুভশ্রী। মানে আসছে বছরটা বেশ ব্যস্ততার মধ্যে দিয়েই কাটবে!

বন্ধ করুন