বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা থেকে সেরে উঠেই ইউভানকে আদরের চুমু রাজের, আর শুভশ্রী কী করলেন জানেন?
ইউভানের সাথে রাজ আর শুভশ্রী।
ইউভানের সাথে রাজ আর শুভশ্রী।

করোনা থেকে সেরে উঠেই ইউভানকে আদরের চুমু রাজের, আর শুভশ্রী কী করলেন জানেন?

  • দিন কয়েক আগেই দ্বিতীয়বার করোনা সংক্রমণের কথা জানান রাজ-শুভশ্রী।

গত সপ্তাহেই করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এনেছিলেন রাজ। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তাঁদের দু'জনেরই কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সঙ্গে যাঁরা তাঁদের সংস্পর্শে এসেছেন, সকলকে কোভিড টেস্ট করতে অনুরোধ জানান। 

কোয়ারেন্টাইনে থাকার সময়তে শুভশ্রীর দুটো ভিডিয়ো শেয়ার করেছিলেন রাজ। যার মধ্যে একটায় তাঁকে দেখা নায়িকাকে দেখা গিয়েছিল যোগা করতে। আর অপর ভিডিয়োয় ছেলে ইউভানের সাথে ভিডিয়ো কলে কথা বলছিলেন শুভশ্রী। 

করোনা থেকে সেরে উঠেই ইউভানকে জড়িয়ে ধরে ছবি শেয়ার করলেন রাজ। ছেলের গালে চুমুও খেতে দেখা গেল পরিচালক-প্রযোজককে। ক্যাপশলে লিখলেন, ‘চটকে খেয়ে নেব’! বাবা-ছেলের এই ছবিতে ভরে ভরে ভালোবাসা জানিয়েছে সবাই।

তবে, কোভিড-মুক্ত হয়ে শুভশ্রী ছেলের সাথে ছবি শেয়ার না করলেও ইনস্টা স্টোরিতে দিলেন শরীরচর্চার ছবি। লিখলেন, ‘এখনও খুব দুর্বল। কিন্তু কোনও বাহানা নয়।’ প্রসঙ্গত, মা হওয়ার পর বেড়ে যাওয়া ওজনের কারণে ট্রোলারদের মুখে পড়েন রাজ-পত্নী। যদিও সেসবে কখনোই পাত্তা দেননি শুভশ্রী। বরং, ছেলের বয়স একটু বাড়তেই ধীরে ধীরে শুরু করে দিয়েছেন শরীরচর্চা। এখন ওজন কমিয়ে ছিপছিপে তিনি। সেরে ফেলেছেন একটি ডান্স রিয়েলিটি শো-র বিচারের কাজও। সঙ্গে ‘ডাক্তার বক্সী’ সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

শুভশ্রীর ইনস্টা স্টোরি।
শুভশ্রীর ইনস্টা স্টোরি।

বুধবার সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, রূপম ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কোয়ারেন্টাইনে আছেন ঋদ্ধি, শ্রীলেখারা। আর করোনা থেকে সেরে উঠেছেন দেব, রুক্মিণী, পরমব্রত, সৃজিত-মিথিলা, শ্রীজাতরা!

বন্ধ করুন