বাংলা নিউজ > বায়োস্কোপ > জিত-শুভশ্রীর ‘ঝিংকুনাকুর’ গানে দুলে দুলে নাচছে রাজ-পুত্র ইউভান, মুগ্ধ নেটপাড়া
শুভশ্রী আর ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)
শুভশ্রী আর ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)

জিত-শুভশ্রীর ‘ঝিংকুনাকুর’ গানে দুলে দুলে নাচছে রাজ-পুত্র ইউভান, মুগ্ধ নেটপাড়া

  • ইউভানের নাচের ভিডিয়ো আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

১০ পেরিয়ে সবে পা দিয়েছে ১১ মাসে। আর চুলবুলি মেজাজে এখনই সকলের নয়নের মণি রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান। দুষ্টু-মিষ্টি হাসিতে ইতিমধ্যেই সকলের মন জয় করে নিয়েছে সে। মা শুভশ্রীও ছেলের মিষ্টি মিষ্টি ভিডিয়ো শেয়ার করে থাকেন নিজের ইনস্টাগ্রামে। যা ভাইরাল হয় নিমেষে। শুধু নেট-নাগরিকরা নন, তারকারাও এখনই পাগল ইউভানের এক ঝলক পাওয়ার জন্য। 

শুক্রবার নিজের ইনস্টা স্টোরি-তে ইউভানের ‘প্লে টাইম’-এর একগুচ্ছ ভিডিয়ো শেয়ার করলেন ‘মাম্মা’ শুভশ্রী। যেখানে ইউভানকে দেখা গেল খাটের ওপর বসে মন দিয়ে টিভি-তে নাচ-গান দেখতে। আর শুধু টিভি দেখেই ক্ষান্ত নয় সে, নিজেও নাচছে কোমর দুলিয়ে। জিৎ-শুভশ্রীর ‘ঝিংকুনাকুর’ গানেও নাচ করতে দেখা গেল খুদেকে।

শুভশ্রীর শেয়ার করা ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন জিৎ। লিখেছেন, ‘খুব জলদি দেখা করতে হবে তো এই খুদের সঙ্গে’। যার উত্তরে আবার শুভশ্রী লিখেছেন, ‘হ্যাঁ একদম’। প্রসঙ্গত, আপাতত ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন টলিউডের এই বিখ্যাত জুটি। আর নিজেদের মন মাতানো ডান্স মুভস উপহার দিচ্ছেন দর্শকদের। 

শুভশ্রীর ইনস্টা-স্টোরি শেয়ার করেছেন জিৎ। 
শুভশ্রীর ইনস্টা-স্টোরি শেয়ার করেছেন জিৎ। 

শুভশ্রীর শেয়ার করা ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন জিৎ। লিখেছেন খুব শীঘ্রই দেখা করতে হবে তো এই খুদের সঙ্গে। যার উত্তরে আবার শুভশ্রী লিখেছেন, ‘হ্যাঁ একদম’। |#+|

প্রথম বসতে শেখা থেকে হামা দেওয়া, দাঁড়াতে শেখা, বাবা বলে ডাক-- মাতৃত্বের ছোট ছোট আনন্দ নেট-দুনিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অবশ্য খুদে ইউভানেরও বেশ কয়েকটি ফ্যানক্লাব তৈরি হয়ে গিয়েছে ইতিমধ্যে। আর সেখানে ফলোয়ার্সের সংখ্যাও চোখ ধাঁধানো।

মাসখানেক হল কাজে ফিরেছেন। ডান্স রিয়েলিটি শো-র বিচারক হিসেবে। যদিও সিনেমায় কাজ করতে এখনও বেশ কিছুটা দেরি আছে বলে জানিয়েছিলেন অভিনেত্রী। রাজপুত্রের বেড়ে ওঠায় এখন যে সঙ্গী হতে চান সবার আগে!  

বন্ধ করুন