বাড়ি > বায়োস্কোপ > রাজের ‘বাবলি’ হতে চলেছেন শুভশ্রী? বুদ্ধদেব গুহর উপন্যাস নিয়ে নতুন ছবির পরিকল্পনা
এবার বাবলি উপন্যাস নিয়ে ছবি তৈরি করবেন রাজ? (ছবি-ইনস্টাগ্রাম)
এবার বাবলি উপন্যাস নিয়ে ছবি তৈরি করবেন রাজ? (ছবি-ইনস্টাগ্রাম)

রাজের ‘বাবলি’ হতে চলেছেন শুভশ্রী? বুদ্ধদেব গুহর উপন্যাস নিয়ে নতুন ছবির পরিকল্পনা

  • সবকিছু ঠিকঠাক থাকলে এই ছবিতে পর্দায় দেখা যাবে আবির-শুভশ্রী জুটি।

আপতত বাবা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী। দিন কয়েকের মধ্যেই রাজ-শুভশ্রীর ঘরে আসতে চলেছে নতুন অতিথি। কিন্তু তাই বলে রাজের পরিচালক সত্ত্বা থেমে নেই। লকডাউনে ঘরে বসে নতুন ছবির প্ল্যানিং সেরে ফেলেছেন রাজ। সেই প্ল্যানকে বাস্তবে রূপ দেওয়ার কাজও এগিয়ে নিয়ে চলেছেন ধীরে ধীরে। শোনা যাচ্ছে, রাজ চক্রবর্তীর রুপোলি পর্দায় তুলে ধরতে চলেছে বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস 'বাবলি'। আর সেই ছবিতে রাজের নায়িকা হতে চলেছেন শুভশ্রী। তেমনই বলছে আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন।

এই ব্যাপারে রাজকে প্রশ্ন করা হলে তিনি যদিও বিশেষ কিছু বলতে চাননি। শুধু বিস্ময়ের সুরে জানিয়েছেন, 'আপনারা জানলেন কী করে! আমি তো এই নিয়ে কিছু বলিনি'। অর্থাত্ বিস্ময় থাকলেও অসম্মতির লক্ষণ কিন্তু লেশমাত্র ছিল না রাজের কথায়। সূত্রের খবর বুদ্ধদেব গুহর থেকে নাকি এই উপন্যাসের কপি রাইটসও ইতিমধ্যেই কিনে ফেলেছেন রাজ চক্রবর্তী। করোনা সংকটে ঘরে বসেই নাকি ছবির প্রি-প্রোডাকশনের কাজ বেশ খানিকটা এগিয়ে ফেলেছেন পরিচালক।

আদোপান্ত প্রেমের উপন্যাস 'বাবলি'। যা বলে বাবলি আর অভির প্রেমের কাহিনি। কেন্দ্রীয় চরিত্র বাবলি কেমন? মাঝারি সুন্দর রকমের একটা মেয়ে, একটু মোটা কিন্তু বুদ্ধিতে চরম তীক্ষ্ণ আর আত্নসম্মানে ভরপুর একটা চঞ্চল মেয়ে। তাই চরিত্রের জন্য শুভশ্রীই প্রথম পছন্দ রাজের।অন্যদিকে অভি চরিত্রের জন্য আবির চট্টোপাধ্যায়কে বেছে নিয়েছেন রাজ। তাই যদি পরিকল্পনা বাস্তবায়িত হয় তাহলে রূপোলি পর্দায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কাস্ট ঠিক হয়নি। 

প্রথমবার জুটিতে দেখা যেতে পারে আবির-শুভশ্রীকে (ছবি-ইনস্টাগ্রাম)
প্রথমবার জুটিতে দেখা যেতে পারে আবির-শুভশ্রীকে (ছবি-ইনস্টাগ্রাম)

আপাতত মা হওয়ার অপেক্ষায় নায়িকা। তারপর মাসখানেকের ছুটিও নেবেন। কিন্তু সেই ব্রেক খুব বেশি লম্বা হবে না কারণ জানা যাচ্ছে আগামী বছর দুর্গাপুজোতেই নাকি বাবলি মুক্তি প্ল্যানিং রয়েছে রাজের। তবে আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে পরিচালক,প্রযোজক রাজ চক্রবর্তীর দুটি ছবি ধর্মযুদ্ধ ও হাবজি গাবজি। প্রথমটি পুরোপুরো তৈরি রিলিজের জন্য, দ্বিতীয়টির পোস্ট প্রোডাকশনের অল্প কাজ বাকি রয়েছে। দুটি ছবিতেই রাজের নায়িকা শুভশ্রী। তাই প্ল্যান বাস্তবায়িত হলে পরিণীতা, ধর্মযুদ্ধ, হাবজি গাবজি-র রাজের নতুন ছবির নায়িকাও হতে চলেছেন শুভশ্রী। 


বন্ধ করুন