বাংলা নিউজ > বায়োস্কোপ > মমতার বিজয়া সম্মিলনীতে চাঁদের হাট! এলেন নীল-তৃণা, ইমন-পরমব্রত; বিজেপির রূপাঞ্জনা
মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজয়া সম্মিলনীতে তারকারা।
মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজয়া সম্মিলনীতে তারকারা।

মমতার বিজয়া সম্মিলনীতে চাঁদের হাট! এলেন নীল-তৃণা, ইমন-পরমব্রত; বিজেপির রূপাঞ্জনা

  • বিজয়ায় নিউ টাউনে চাঁদের হাট বসালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

গত বছর করোনার জন্য বিজয়া সম্মলনীর অনুষ্ঠান বাতিল করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এবার বেশ ধুমধাম করেই ইকোপার্কে করা হয়েছিল সেই অনুষ্ঠান। তৃণমূলের নেতাদের পাশাপাশি, হাজির ছিলেন টলিউডের বেশ কিছু নামজাদা মুখও। ফলত বলা যায়, এক্কেবারে চাঁদের হাত বসেছিল নিউ টাউনে। 

তৃণমূলের তারকা মুখের মধ্যে এখন উল্লেখযোগ্য রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এই তিনজনই হাজির ছিলেন এদিনের অনুষ্ঠানে। সঙ্গে ছিলেন জুন মালিয়া। বেশ কিছু বছর ধরেই সক্রিয়ভাবে রাজনীতির অঙ্গ হলেও জুন এবারের বিধানসভাতেই প্রথম ভোটে দাঁড়িয়েছেন। তিনি রাজ্যের বিধায়কও!

হাজির ছিলেন নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। ২০২১ বিধানসভা ভোটের প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গী হয়েছিলেন স্বামী-স্ত্রী। এমনকী, নীল আর তৃণার বিয়েতেও গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুজোর আগে বিয়ের শাড়িও পাঠিয়েছিলেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজয়া সম্মিলনীতে দেখা মিলল পরমব্রত চট্টোপাধ্যায়েরও। পরমব্রত-র সাথে তৃণমূল কংগ্রেসের কানেকশন এখন আর কারও অজানা নয়। 

বিজেপির রূপাঞ্জনা মিত্রও এদিন হাজির ছিলেন এই অনুষ্ঠানে। বানতলায় শুটিং সেরে সোজা পৌঁছেছিলেন ইকো পার্কে। কোনওরকমের রাজনৈতিক রঙ  না দেখেই শুধুমাত্র শিল্পীদের ডাকা হয়েছিল বলে খুশি অভিনেত্রী। এদিন রাজ নিজে উঠে তাঁকে বসতে বলেন। যা নিয়ে পরিচালকের সৌজন্যতায় মুগ্ধ হতে দেখা যায় তাঁকে।

ইকো পার্কের অনুষ্ঠানে দেখা মিলেছে কৌশিক সেন থেকে শুরু করে অনিন্দ্য চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, রণিতা দাসদেরও। সকলের মুখে চওড়া হাসি বলে দিচ্ছে দিদির বিজয়া সম্মিলনী তাঁরা কতটা উপভোগ করেছেন।

বন্ধ করুন