বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: 'ডুবে আছি', শুভশ্রীকে ট্যাগ করে কেন এমন লিখলেন! পোস্ট ঘিরে রহস্য, কীসের ইঙ্গিত দিলেন রাজ?

Raj-Subhashree: 'ডুবে আছি', শুভশ্রীকে ট্যাগ করে কেন এমন লিখলেন! পোস্ট ঘিরে রহস্য, কীসের ইঙ্গিত দিলেন রাজ?

রাজ-শুভশ্রী

পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তীর এই পোস্ট ঘিরে নেটপাড়া একটা রহস্যের গন্ধ পাচ্ছে। পোস্টের নিচে নানান মন্তব্য উঠে এসেছে।

ফুকেতে ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী, সঙ্গী তাঁদের দুই পুত্র-কন্য়া। নিজেদের জীবনে একপ্রকার সুখী দম্পাত্য কাটাচ্ছেন জনপ্রিয় এই টলি দম্পতি। তবে তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় সকলকে চমকে দিয়ে একী পোস্ট করলেন রাজ! পরিচালক, বিধায়কের রহস্যজনক এই পোস্টে নেটপাড়ায় মুখ চাওয়াচাওয়ি শুরু হয়েছে। কিন্তু কী এমন লিখেছেন রাজ?

প্রযোজনা সংস্থার পেজ থেকে পোস্টটি করে পরিচালক স্ত্রী শুভশ্রীকে ট্যাগ করেছেন, সঙ্গে রাজ চক্রবর্তী লিখেছেন 'ডুবে আছি!' পরক্ষণে আবার নিজেই প্রশ্ন করেছেন কে কার প্রেমে ডুবলো? সঙ্গে ক্যাপশানে লেখা হয়েছে, ‘আসছে বড় চমক!’ আর সেই চমকের কথা জানতে রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার পেজে চোখ রাখার কথা বলা হয়েছে। তবে রাজের এই পোস্ট ঘিরে নেটপাড়া একটা রহস্যের গন্ধ পাচ্ছে। পোস্টের নিচে নানান মন্তব্য উঠে এসেছে। কেউ জানিয়েছেন তিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রেমে ডুবে আছেন। কেউ আবার নিজের পছন্দ হিসাবে শ্রাবন্তীর নাম নিয়েছেন। এক তরুণী আবার সরাসরি রাজ চক্রবর্তীকেই প্রেম নিবেদন করে বসেছেন। কেউ মজা করে লিখেছেন, রাজ আসলে শুভশ্রীর প্রেমে ডুবে আছেন।

আরও পড়ুন-কলকাতা বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর তুমুল নাচ! নেটপাড়া বলছে, 'বলি, হচ্ছেটা কী!'

তবে পোস্টটি রাজের প্রযোজনা সংস্থার পেজ থেকে করা হয়েছে আর শুভশ্রীর সঙ্গে পোস্টটি সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তকেও ট্যাগ করা হয়েছে। আর তাই অনেকেরই অনুমান, এটা আসলে 'বাবলি' গান। কারণ, রাজের প্রযোজনা সংস্থার অধীনে এই মুহূর্তে শুভশ্রীর একটি ছবিই আসছে, সেটা হল ‘বাবলি’। আর এই পোস্টে বেশ বোঝা যাচ্ছে বাবলির গান বানাচ্ছেন সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। তবে রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার তরফে কখন পুরো বিষয়টি খোলসা করা হবে সেই অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

গত বাংলা নববর্ষে , অর্থাৎ ১৪ এপ্রিল মুক্তি পেয়েছিল 'বাবলি'র টিজার। যেখানে দেখা মিলেছিল আবির-শুভশ্রী ও সৌরসেনীর। কয়েক সেকেন্ডের টিজারেই মন কেড়েছিলেন শুভশ্রী। দর্শকরা এখন তাই 'বাবলি' রূপে শুভশ্রীদের দেখার অপেক্ষায় প্রহর গুণছেন। 

এর আগে বহুবার নিজেকে ভেঙে অভিনেত্রী হিসাবে নিজেকে প্রমাণ করেছেন শুভশ্রী। আর এবার 'বাবলি' তাঁর কাছে আরও একটা চ্যালেঞ্জ। এর আগে রাজের 'পরিণীতা' হয়ে শুভশ্রী দর্শক মনে ছাপ ছেড়ে গিয়েছেন। আর এবার রাজের নতুন ছবিতে 'বাবলি' শুভশ্রীকে দর্শকদের কতটা ভালোলাগে, তা জানা এখন শুধুই সময়ের অপেক্ষা। 

বায়োস্কোপ খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.