বাংলা নিউজ > বায়োস্কোপ > Yaalini-Raj-Subhashree: ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী

Yaalini-Raj-Subhashree: ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী

এখনও কেন ইয়ালিনিকে দেখালেন না রাজ-শুভশ্রী।

২০১৮ সালে রাজ-শুভশ্রীর বিয়ে। এখন দুই সন্তানের মা-বাবা তাঁরা। ইউভান আর ইয়ালিনিকে নিয়ে ভরা সংসার টলিউডের এই জনপ্রিয় দম্পতির। 

২০১৮ সালে বাওয়ালির রাজ-বাড়িতে চার হাত এক হয়েছিল রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। একসময় দেবের সঙ্গে চুটিয়ে প্রেম ছিল শুভশ্রীর। রাজের সম্পর্ক ছিল পায়েল-মিমিদের সঙ্গে। তবে বিয়ের পর একে-অপরের প্রেমেই মজেছেন ‘রাজশ্রী’ (ভালোবেসে এই নামেই ডাকে রাজ-শুভশ্রীর ভক্তরা তাঁদেরকে)। আপাতত দুই সন্তান নিয়ে সুখের সংসার।

২০২০ সালে করোনা-লকডাউনের সময় জন্ম হয় ইউভানের। জন্ম থেকেই সে সোশ্যাল মিডিয়া স্টার। হাসপাতাল থেকেই রাজ-পুত্রের ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন রাজ। তারপর থেকে ছেলের বসতে শেখা, হাঁটা, বাবা ডাক, স্কুলে যাওয়া, সবই ভাগ করে নিচ্ছেন সোশ্যালে।

আরও পড়ুন: পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে

ছেলের ৩ বছর পর কোলে এসেছে মেয়ে ইয়ালিনি। তবে এবারে ডেলিভারির ৩ মাস পেরোলেও মেয়ের মুখ দেখালেন না এই টলি-দম্পতি। সামাজিক মাধ্যমে টুকটাক আভাস পাওয়া গেলেও, রাজকন্যার সম্পূর্ণ ছবি অধরাই।

শুক্রবার রাতেও মেয়ের ছবি দিলেন ইনস্টা স্টোরিতে শুঊশ্রী। দেখা গেল খুদে পা নাড়তে ব্যস্ত। মায়ের বুকে এসে লাগছে তার পা। আর আদরের ছোঁয়ায় মাম্মার মুখে হাসি।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা! প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার LOC বাতিল করল আদালত

মেয়ে ইয়ালিনিকে নিয়ে শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।
মেয়ে ইয়ালিনিকে নিয়ে শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

শুভশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখা থাকে ‘গর্বিত মা’। তিনি নিজেও একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, মা হওয়ার স্বপ্ন ছোটথেকেই ছিল তাঁর। তাই কাজের পাশাপাশি দুই সন্তানের সঙ্গে সময় কাটান পুরোদমে। ইউভান, ইয়ালিনির বেড়ে ওঠার কোনও মুহূর্ত মিস করতে চান না। রাজকেও বলতে শোনা গিয়েছে, এখন কাজ শেষ হলেই ছোটেন বাড়িতে। বউ আর ছেলে-মেয়ের সঙ্গে সময় কাটানো তাঁর সবচেয়ে প্রিয় কাজ বর্তমানে। 

আরও পড়ুন: কোলে ৩ বছরের কেশব! রাজার সন্তানের মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি

আপাতত অপেক্ষায় দর্শকরা বাবলির। মা হওয়ার পর এটাই নায়িকার প্রথম কাজ। পরিচালনায় রাজ। জুটিতে আবির ও শুভশ্রী। দুজেনর একসঙ্গে প্রথম কাজ। বুদ্ধদেব দাশগুপ্তের এই একইনামের উপন্যাস অবলম্বনে ছবিটি বানিয়েছেন রাজ। এছাড়াও এই সিনেমায় আছেন সৌরসেনী মৈত্র। সিনেমার একটা বড় অংশের শ্যুট হয়েছে নর্থ বেঙ্গলে। ২০২৪-এর ৩০ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বাবলি। পয়লা বৈশাখে সামনে আসে টিজার। এখন ট্রেলার মুক্তির অপেক্ষা। 

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.