বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এক ফ্রেমে বন্দি আমার জীবন', রাজ ও ইউভানের ছবি নিয়ে মন্তব্য শুভশ্রীর
বাবা-ছেলের মিষ্টি ছবিতে মন হারালেন শুভশ্রীও 
বাবা-ছেলের মিষ্টি ছবিতে মন হারালেন শুভশ্রীও 

'এক ফ্রেমে বন্দি আমার জীবন', রাজ ও ইউভানের ছবি নিয়ে মন্তব্য শুভশ্রীর

  • ইউভানের সঙ্গে খেলায় মত্ত রাজ, বাবা-ছেলের মিষ্টি মুহূর্তের ছবি ভাইরাল নিমেষে। 

ইউভানকে নিয়েই এখন সারাদিন ব্যস্ত রাজ-শুভশ্রী। যদিও কাজে ফিরেছেন পরিচালক, তবে বাড়িতে যেই সময় কাটাচ্ছেন তার পুরোটাই ছেলের সঙ্গে দুষ্টুমি আর খুনসুটি করে কাটছে। নিয়মিত অন্তরালে ছেলের ছবি পোস্ট করে ভক্তদের মনও খুশিতে ভরিয়ে দেন এই তারকা দম্পতি। মঙ্গলবার সকালে রাজের ইনস্টাগ্রামের দেওয়ালে ধরা পড়ল ইউভানের সঙ্গে পরিচালকের নতুন ছবি। যদিও এখানে ছেলের মুখ তুলে ধরেননি রাজ। দেখা গেল ছেলের আলতো পায়ের ছোঁয়া নিজের মুখে বুলিয়ে নিচ্ছেন তিনি। আর বাবা হওয়ার আনন্দ স্পষ্ট রাজের চোখেমুকে। এই মিষ্টির ছবির ক্যাপশনে একটা কথাও খরচ করেননি রাজ। শুধুমাত্র একটা ‘হার্ট’ ইমোজি জুড়ে দিয়েছেন। পরিচালকের যে গোটা হৃদয় জুড়ে রয়েছে ইউভান তা আর বলতে!  ছবির কমেন্ট বক্সে ভালোবাসায় উজাড় করে দিচ্ছেন ভক্তরা। শুভশ্রী লিখেছেন- ‘ওলেবাবালে’। 

View this post on Instagram

❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

নিজের ইনস্টা স্টোরিতে এই ছবি শেয়ার করে নিয়েছেন শুভশ্রী। লিখেছেন- ‘এক ফ্রেমেবন্দি আমার জীবন’।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি
শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি

প্রত্যেকদিন সকলে এইভাবেই ছেলের সঙ্গে খেলায় মত্ত হয়ে পড়েন রাজ,সে কথা আগেও বহুবার জানিয়েছেন তিনি। কখনও আরবানার উঁচু ইমারত থেকে ছেলেকে তিলোত্তমা চেনাতে ব্যস্ত রাজ, কখনও আবার খেলতে ব্যস্ত- সব মিলিয়ে ইউভান-রাজের সুপারহিট জুটির সব মুহূর্তই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

My love Yuvaan❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

গত ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে জন্ম নেয় রাজশ্রীর প্রথম সন্তান। জন্মের কয়েক ঘন্টা পরেই অনুরাগীদের সঙ্গে ছেলের পরিচয় করিয়ে দিয়ে তাঁর নাম প্রকাশ্যে আনেন এই সেলেব জুটি। দেখতে দেখতে প্রায় দু-মাস পূর্ণ করে ফেলতে চলেছে ইউভান। 

কাজের ক্ষেত্রে আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে পরিচালকের হাবজি-গাবজি। ক্রিসমাসে মুক্তি পাবে এই ছবি। অন্যদিকে ধর্মযুদ্ধের মুক্তি আগামী বছর অবধি পিছিয়ে দিয়েছেন পরিচালক। 

বন্ধ করুন