বাংলা নিউজ > বায়োস্কোপ > শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটির মানহানির মামলা ঠুকলেন শিল্পা-রাজ!
শার্লিনের বিরুদ্ধে ব্যবস্থা নিলেন রাজ-শিল্পা
শার্লিনের বিরুদ্ধে ব্যবস্থা নিলেন রাজ-শিল্পা

শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটির মানহানির মামলা ঠুকলেন শিল্পা-রাজ!

  • পালটা তোপ দাগলেন রাজ-শিল্পা, শার্লিনের দায়ের করা যৌন নির্যাতন মামলার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের। 

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিরুদ্ধের যৌন ও মানসিক নির্যাতন মামলা ঠুকেছিলেন শার্লিন চোপড়া, এবার অভিনেত্রীর বিরুদ্ধে পালটা মানহানির মামলা দায়ের করলেন পর্নকাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি। শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন রাজ-শিল্পা। দিন কয়েক আগেই তারকা দম্পতির আইনজীবী হুঁশিয়ারি দিয়েছিলেন শার্লিনকে। তারপরই যৌন হেনস্থার মামলা ঠুকে দেন শার্লিন। 

পাবলিক প্ল্যাটফর্মে রাজ-শিল্পার নামে মিথ্যা অভিযোগ এনে ভাবমূর্তি নষ্ট, তাঁদের নাম কালিমালিপ্ত করবার জেরে ৫০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে মানহানির মামলা ঠুকেছেন দুজনে। আইনজীবী প্রশান্ত পি পাটিল মারফত এই নোটিশ শার্লিন চোপড়ার কাছে পাঠানো হয়েছে। যৌন নির্যাতন, ভয় দেখানো, জালিয়াতির মতো গুরুতর অভিযোগ এনে রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন শার্লিন। 

রাজ-শিল্পার আইনজীবী জানিয়েছেন, ‘শার্লিন চোপড়ার আনা সব অভিযোগই মিথ্যা, ভুয়ো ও ভিত্তিহীন, কোনওরকম তথ্য-প্রমাণ ছাড়াই এই অভিযোগ এনেছেন শার্লিন। আসলে রাজ-শিল্পার থেকে টাকা আদায়ের ধান্দা ছিল ওঁনার, সেই উদ্দেশ্য নিয়েই এই যৌন নির্যাতনের মামলা'। 

নোটিশে স্পষ্ট উল্লেখ করেছে, রাজ কুন্দ্রা জেএল স্ট্রিম অ্যাপের প্রতিষ্ঠাতা ছিলেন, সেটা একটা এন্টারটেনিং অ্যাপ। সেই অ্যাপের সঙ্গে শিল্পার কোনও যোগ নেই, তা সত্ত্বেও শার্লিন শুধুমাত্র পাবলিসিটির জন্য শিল্পার নাম এই মামলায় জড়াচ্ছে। জেএল স্ট্রিম অ্যাপের সঙ্গে যে ৩০০ জন শিল্পী জড়িয়েছিলেন তার মধ্যে একজন শার্লিন চোপড়া, ২০২১ সালের জুলাই মাস পর্যন্ত শার্লিন এই অ্যাপের অংশ ছিলেন। 

শিল্পা-রাজের আইনজীবীর দাবি, শার্লিন নিজেই এপ্রিল মাসে শিল্পাকে জানিয়েছিলেন যে তাঁর করা মামলা মিথ্যা, এবং কৌঁসুলির পরামর্শ মেনে একাজ করেছেন তিনি। এই নিয়ে শিল্পার কাছে ক্ষমাও চেয়েছিলেন শার্লিন। আগামী সাতদিনের মধ্যে রাজ-শিল্পার পাঠানো নোটিশের জবাব না দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে শার্লিনের বিরুদ্ধে জানিয়েছেন আইনজীবী। 

পর্ণকাণ্ডে গ্রেফতার রাজের বিরুদ্ধে পুলিশে বয়ান দিয়েছেন শার্লিন চোপড়া। সূত্রের খবর, শার্লিন পুলিশকে জানিয়েছেন রাজ ও তাঁর হটশটস অ্যাপের ক্রিয়েটিভ ডিরেক্টররা বারবার তাঁকে জোর করেছিলেন ওই অ্যাপের জন্য ভিডিয়ো তৈরি করতে। রাজের বিরুদ্ধে দায়ের করা চার্জশিটের অংশ শার্লিনের এই বয়ান। 

বন্ধ করুন