বাংলা নিউজ > বায়োস্কোপ > শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটির মানহানির মামলা ঠুকলেন শিল্পা-রাজ!

শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটির মানহানির মামলা ঠুকলেন শিল্পা-রাজ!

শার্লিনের বিরুদ্ধে ব্যবস্থা নিলেন রাজ-শিল্পা

পালটা তোপ দাগলেন রাজ-শিল্পা, শার্লিনের দায়ের করা যৌন নির্যাতন মামলার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের। 

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিরুদ্ধের যৌন ও মানসিক নির্যাতন মামলা ঠুকেছিলেন শার্লিন চোপড়া, এবার অভিনেত্রীর বিরুদ্ধে পালটা মানহানির মামলা দায়ের করলেন পর্নকাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি। শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন রাজ-শিল্পা। দিন কয়েক আগেই তারকা দম্পতির আইনজীবী হুঁশিয়ারি দিয়েছিলেন শার্লিনকে। তারপরই যৌন হেনস্থার মামলা ঠুকে দেন শার্লিন। 

পাবলিক প্ল্যাটফর্মে রাজ-শিল্পার নামে মিথ্যা অভিযোগ এনে ভাবমূর্তি নষ্ট, তাঁদের নাম কালিমালিপ্ত করবার জেরে ৫০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে মানহানির মামলা ঠুকেছেন দুজনে। আইনজীবী প্রশান্ত পি পাটিল মারফত এই নোটিশ শার্লিন চোপড়ার কাছে পাঠানো হয়েছে। যৌন নির্যাতন, ভয় দেখানো, জালিয়াতির মতো গুরুতর অভিযোগ এনে রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন শার্লিন। 

রাজ-শিল্পার আইনজীবী জানিয়েছেন, ‘শার্লিন চোপড়ার আনা সব অভিযোগই মিথ্যা, ভুয়ো ও ভিত্তিহীন, কোনওরকম তথ্য-প্রমাণ ছাড়াই এই অভিযোগ এনেছেন শার্লিন। আসলে রাজ-শিল্পার থেকে টাকা আদায়ের ধান্দা ছিল ওঁনার, সেই উদ্দেশ্য নিয়েই এই যৌন নির্যাতনের মামলা'। 

নোটিশে স্পষ্ট উল্লেখ করেছে, রাজ কুন্দ্রা জেএল স্ট্রিম অ্যাপের প্রতিষ্ঠাতা ছিলেন, সেটা একটা এন্টারটেনিং অ্যাপ। সেই অ্যাপের সঙ্গে শিল্পার কোনও যোগ নেই, তা সত্ত্বেও শার্লিন শুধুমাত্র পাবলিসিটির জন্য শিল্পার নাম এই মামলায় জড়াচ্ছে। জেএল স্ট্রিম অ্যাপের সঙ্গে যে ৩০০ জন শিল্পী জড়িয়েছিলেন তার মধ্যে একজন শার্লিন চোপড়া, ২০২১ সালের জুলাই মাস পর্যন্ত শার্লিন এই অ্যাপের অংশ ছিলেন। 

শিল্পা-রাজের আইনজীবীর দাবি, শার্লিন নিজেই এপ্রিল মাসে শিল্পাকে জানিয়েছিলেন যে তাঁর করা মামলা মিথ্যা, এবং কৌঁসুলির পরামর্শ মেনে একাজ করেছেন তিনি। এই নিয়ে শিল্পার কাছে ক্ষমাও চেয়েছিলেন শার্লিন। আগামী সাতদিনের মধ্যে রাজ-শিল্পার পাঠানো নোটিশের জবাব না দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে শার্লিনের বিরুদ্ধে জানিয়েছেন আইনজীবী। 

পর্ণকাণ্ডে গ্রেফতার রাজের বিরুদ্ধে পুলিশে বয়ান দিয়েছেন শার্লিন চোপড়া। সূত্রের খবর, শার্লিন পুলিশকে জানিয়েছেন রাজ ও তাঁর হটশটস অ্যাপের ক্রিয়েটিভ ডিরেক্টররা বারবার তাঁকে জোর করেছিলেন ওই অ্যাপের জন্য ভিডিয়ো তৈরি করতে। রাজের বিরুদ্ধে দায়ের করা চার্জশিটের অংশ শার্লিনের এই বয়ান। 

বায়োস্কোপ খবর

Latest News

ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত? অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বাংলাতেই রয়েছে দেশের উচ্চতম স্টেশন, শরীর ছুঁয়ে যাবে মেঘ, দেখুন অপূর্ব ছবি খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত? গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের

Latest IPL News

ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.