বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 16: রাজ কুন্দ্রার সঙ্গে এক ঘরে থাকবেন নুসরত! এসব শুনে কান গরম হচ্ছে অনুরাগীদের

Big Boss 16: রাজ কুন্দ্রার সঙ্গে এক ঘরে থাকবেন নুসরত! এসব শুনে কান গরম হচ্ছে অনুরাগীদের

একঘরে নুসরত-রাজ?

অক্টোবরে বিগ বস ১৬-র ঘরে যাচ্ছেন নুসরত! এই গুঞ্জনের মধ্যেই সামনে আসছে রাজ কুন্দ্রার নামও। এসব শুনে চাপে আছেন নুসরত ভক্তরা।

‘স্বামী’ যশ দাশগুপ্তের সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন তারকা সাংসদ নুসরত জাহান। টলিউডে কান পাতলে জোর গুঞ্জন, অক্টোবরে সলমনের বিগ বসের ঘরে প্রবেশ করছেন তারকা সাংসদ। 

এরই মধ্যে আরও এক গুঞ্জন মাথাচাড়া দিয়েছে। বিগ বসের আসন্ন নতুন সিজেনে অন্যতম নাম উঠে আসছে রাজ কুন্দ্রার। এই শুনেই নেটিজেনের মনে প্রশ্ন উঠতে শুরু করেছে- তাহলে কি রাজ কুন্দ্রার সঙ্গে এক ঘরে গৃহবন্দি হতে চলেছেন নুসরত জাহান?

শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে দেখা যাবে বিগ বসের ঘরে! বলিউডে কান পাতলে এই গুঞ্জন শোনা গেলেও, কালার্স চ্যানেলের তরফে এখনও কোনও উচ্চবাচ্য মেলেনি এই বিষয়। তবে নুসরতের সঙ্গে রাজ কুন্দ্রা এক ঘরে থাকার কথা শুনে, কান গরম হয়ে যাচ্ছে নুসরত অনুরাগীদের। আরও পড়ুন: একবার বক্সার মহম্মদ আলির হাতে ঘুষি খেয়েছিলেন অমিতাভ! কারণ জানলে চমকে উঠবেন

মাস কয়েক আগেই পর্নোগ্রাফিকাণ্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। গত জুলাই মাসে মুম্বইয়ের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এক মহিলার অভিযোগের উপর ভিত্তি করে রাজ এবং সঙ্গীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এর পরেই গ্রেফতার হন শিল্প শেট্টির স্বামী। একাধিক ধারায় মামলা রুজু হয় রাজের বিরুদ্ধে। অভিযোগ ছিল, পর্ন তৈরি করে তা হটশটস এবং বলিফেম নামে অ্যাপগুলির সাহায্যে ছড়িয়ে দিতেন রাজ। আরও পড়ুন: ‘জয়টা খুব স্পেশাল’, টিম ত্রিনবাগো নাইট রাইডার্সের জয়ে উচ্ছ্বসিত শাহরুখ, আরিয়ান

জানা গিয়েছিল, গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে 'হটশটস' নিষিদ্ধ হওয়ার পরেই নাকি তৈরি হয়েছিল বলিফেম। তিনি গ্রেফতার হওয়ার পর তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনেন শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের মতো অভিনেত্রীরা। তবে রাজকে সাপোর্ট করেছিলেন তাঁর অ্যাপের অন্যতম মডেল গহনা বশিষ্ট। আরও পড়ুন: ‘জুদাই’ ছবিতে অনিল-শ্রীদেবীর ছেলে রোমিকে মনে আছে! সে এখন কী করে জানেন?

জামিন পেলেও নিজেকে অন্তরালেই রেখেছেন রাজ কুন্দ্রা। নেটমাধ্যম ব্যবহার করতেন না। এখনও রাস্তায় বেরলে মাস্কের সাহায্যে মুখ সম্পূর্ণ ভাবে ঢেকে রাখেন তিনি। জামিন পাওয়ার একটি বিবৃতি জারি করেছিলেন রাজ। তাঁর দাবি, তিনি কোনও পর্ন ছবি তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন না।

সম্প্রতি বাড়ির গণেশ পুজোর বিসর্জনে স্বামীর মাস্ক টেনে খুলে দেন শিল্পা নিজেই। শোনা যাচ্ছে, বিগ বসের নির্মাতাদের সঙ্গে ইতিমধ্যেই কথা হয়েছে রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলা নিয়ে এখনও কোনও মন্তব্যই করেননি তিনি। তবে নিজের কথা শোনানোর জন্যই নাকি বিগ বসের ঘরে আসতে পারেন তিনি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.