বাংলা নিউজ > বায়োস্কোপ > অবশেষে! পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী রক্ষাকবচ বম্বে হাইকোর্টের

অবশেষে! পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী রক্ষাকবচ বম্বে হাইকোর্টের

রাজ কুন্দ্রা  (HT_PRINT)

২০২০ সালে দায়েক পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে অন্তর্বতী স্বস্তি দিল বম্বে হাইকোর্ট। ২৫ অগস্ট পর্যন্ত গ্রেফতার করা যাবে না তাঁকে। 

আগামী এক সপ্তাহ গ্রেফতার করা যাবে না রাজ কুন্দ্রাকে, বুধবার শিল্পা শেট্টির স্বামীকে সাময়িক স্বস্তি দিল বম্বে হাইকোর্ট। ২০২০ সালে মুম্বই সাইবার সেলের তরফে দায়ের এক মামলায় এদিন এই রায় দিয়েছে আদালত। নির্দিষ্ট কিছু অনলাইন প্ল্যাটফর্মে অশ্লীল ভিডিয়ো আপলোড করা হয়েছে রাজ কুন্দ্রার কোম্পানির তরফে, যেগুলি একটি ওয়েব সিরিজের অন্তর্ভুক্ত- এমন অভিযোগ জমা পড়েছিল গত বছর। 

এদিন বিচারপতি সন্দীপ কেন শিন্দের এজলাসে রাজ কুন্দ্রার আগাম জামিনের শুনানি চলছিল। এই মুহূর্তে অপর এক পর্ণকাণ্ডে জেলবন্দি রাজ কুন্দ্রা। চলতি মাসের শুরুতেই সেশন কোর্টে তাঁর আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ কুন্দ্রা। আবেদনের প্রতিলিপিতে রাজ কুন্দ্রা জানিয়েছেন, গত বছর যে এফআইআর দায়ের হয়েছিল সাইবার পুলিশ কর্তৃক সেখানে তাঁর নামের সরাসরি উল্লেখ নেই। এবং সেই মামলায় পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছিলেন তিনি, একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন তিনি তদন্তে সহয়তা করবার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল। 

কুন্দ্রা জানান, Armsprime Media Pvt Ltd-এ বিনিয়োগ একটা ব্যবসায়িক সিদ্ধান্ত ছিল, এবং ২০১৯ সালের ফেব্রুয়ারি থেকে ডিসেম্বর মাস পর্যন্তই এই কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এই কোম্পানির তৈরি অ্যাপ ‘হটশটস’-এর সঙ্গে পর্নোগ্রাফির কোনও সম্পর্ক নেই বলে দাবি করেছেন রাজ কুন্দ্রা। আগাম জামিনের আবদনে কুন্দ্রা যোগ করেছেন, এই সম্পর্কিত আরও একটি মামলাতে আপতত জেলবন্দি তিনি, এবং সেই মামলার তদন্তে আধিকারিকরা যে সকল তথ্যপ্রমাণ জোগাড় করেছেন সেগুলি আগে থেকেই তাঁদের কাছে জমা রয়েছে। 

রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল সওয়াল-জবাবের সময় জানিয়েছেন, এই মামলার অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডেকে হাইকোর্টের তরফে অন্তর্বতী স্বস্তি দেওয়া হয়েছে, তাঁদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ। কিন্তু রাজের ক্ষেত্রে ভিন্ন পথ অবলম্বন করা হয়েছে। এই মামলায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তা প্রমাণ হলে সাত বছরের কম সাজা হবে, সেই কারণে অভিযুক্তকে সাময়িক স্বস্তি দেওয়া উচিত বলে সওয়াল করেন তাঁর আইনজীবী। মুম্বই পুলিশের তরফে রাজের এই আর্জির বিরোধিতা করা হয়। সরকারি আইনজীবী প্রযক্ত শিন্দে গোটা বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনার জন্য আদালতের কাছে সময় ভিক্ষা করেন, তা মঞ্জুর করে আদালত। 

২০২০ সালের দায়ের এই মামলার পরবর্তী শুনানি ২৫শে অগস্ট। অন্যদিকে চলতি বছর ফেব্রুয়ারি মাসে মুম্বই সাইবার সেলে দায়ের মামলায় আপতত বিচারবিভাগীয় হেফাজতে রাজ কুন্দ্রা। 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.