বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra on Shilpa Shetty: দীপিকা এলেও তোমাকে ছাড়ব না! শিল্পাকে কেন এরকম বলে বসলেন স্বামী রাজ

Raj Kundra on Shilpa Shetty: দীপিকা এলেও তোমাকে ছাড়ব না! শিল্পাকে কেন এরকম বলে বসলেন স্বামী রাজ

স্ত্রী শিল্পার জন্মদিনে একটি ভিডিয়ো মন্তাজ শেয়ার করে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন স্বামী রাজ কুন্দ্রা

স্ত্রী শিল্পার জন্মদিনে একটি ভিডিয়ো মন্তাজ শেয়ার করে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন স্বামী রাজ কুন্দ্রা। ভিডিয়োতে রাজ এবং শিল্পার রোম্যান্টি মুহূর্তের সমস্ত ছবি, দুজনের সেলফি, বেড়াতে যাওয়ার ঝলক দেখা মিলেছে। জীবনের নানা ওঠা-পড়ায় সঙ্গে থাকার জন্য শিল্পাকে ধন্যবাদও জানিয়েছেন রাজ।

৪৮-এ পা রাখলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রা এবং পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠেছিলেন বার্থ ডে গার্ল। কিছু ছবিতে ভিয়ান এবং মেয়ে সামিশা এবং একটি একটি ছবিতে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা গিয়েছে শিল্পাকে।

স্ত্রী শিল্পার জন্মদিনে একটি ভিডিয়ো মন্তাজ শেয়ার করে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন স্বামী রাজ কুন্দ্রা। তিনি লেখেন, ‘আমার প্রাণের সখা, তোমার সঙ্গেই অনেক ওঠা-পড়া অতিক্রম করেছি। আমার উপর অগাধ রাখার জন্য তোমাকে ধন্যবাদ। তুমি আমার জিব্রাল্টারের শিলা, আমি তোমাকে ভালোবাসি এবং আরও ভালো স্মৃতি তৈরি করব একসঙ্গে আমার অ্যাঞ্জেল। তোমাকেই শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন মজাদার মাম্মি..আমার কুকি’।

ভিডিয়োতে রাজ এবং শিল্পার রোম্যান্টি মুহূর্তের সমস্ত ছবি, দুজনের সেলফি, বেড়াতে যাওয়ার ঝলক দেখা মিলেছে। জীবনের নানা ওঠা-পড়ায় সঙ্গে থাকার জন্য শিল্পাকে ধন্যবাদও জানিয়েছেন রাজ। বিশেষ করে পর্ন কাণ্ডে রাজের পাশে থাকার জন্য শিল্পার কাছে কৃতজ্ঞ রাজ। শিল্পার প্রতি নিজের ভালোবাসা উজাড় করেছেন তিনি। রাজ জানিয়েছেন, তাঁদের মাঝে দীপিকা পাড়ুকোন এলেও তিনি শিল্পাকে ছাড়বেন না। আরও পড়ুন: নেহার জন্মদিনের পার্টিতে যুজবেন্দ্র-ধনশ্রী, দেখা নেই স্বামী রোহনের! অন্দরের ছবি

বলিউডের গ্ল্যামারাস নায়িকা শিল্পা শেট্টি। ‘বাজিগর’ (১৯৯৩) ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। কী ভাবে শুরু হয়েছিল রাজ-শিল্পার লাভস্টোরি জানেন? শিল্পার পারফিউম ব্র্যান্ডে বিনিয়োগ করেছিলেন রাজ। যার প্রোমোশনাল ইভেন্টে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যেত তাঁদের। ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম। ২০০৯ সালের ২২ নভেম্বর বিয়ে করেছিলেন দু'জনে।

এক সাক্ষাৎকারে শিল্পা জানিয়েছিলেন, 'লন্ডনে রাজের সঙ্গে আমার পরিচয় হয়েছিল। কমন ফ্রেন্ডের মারফত আমাদের আলাপ। ব্যবসার সূত্রেই আলাপ হয়েছিল। তখনই ওকে ভালো লেগে গিয়েছিল।' দম্পতির দুই সন্তান। বিজনেস পার্টনার থেকে কখন লাইভ পার্টনার হয়ে উঠলেন, তা বোঝার অবকাশ পাননি তাঁরা।

মাস কয়েক চুটিয়ে প্রেম করবার পর শিল্পার জন্য প্যারিসে সাততারা হোটেল,লে গ্র্যান্ডের গোটাটাই বুক করেছিলেন রাজ। হাঁটু গেড়ে বসে একদম ফিল্মি কায়দায় শিল্পাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ কুন্দ্রা, পরিয়ে দিয়েছিলেন ৩ কোটি মূল্যের হিরের আংটি! তারপর নানান চড়াই-উতরাই পেরিয়ে একে অপরের হাত শক্ত করে ধরে থেকেছেন এই জুটি।

প্রসঙ্গত, পর্নকাণ্ডে গ্রেফতার হওয়ার পর ২০২২ সালের ১৯ জুলাই জামিন পান রাজ কুন্দ্রা। এর পর থেকেই প্রকাশ্যে মুখ ঢেকে ঘুরছেন শিল্পার স্বামী। তবে এই ঘটার পরও প্রতিটা মুহূর্তে রাজের পাশে ছিলেন শিল্পা।

রোহিত শেট্টি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শীঘ্রই দেখা যাবে শিল্পাকে। ছবিতে তাঁর সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্র এবং বিবেক ওবেরয়।

বন্ধ করুন