বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমাদের সম্পর্ক টিকবে না’, বিয়ের আগে রাজকে বলেছিলেন শিল্পা!

‘আমাদের সম্পর্ক টিকবে না’, বিয়ের আগে রাজকে বলেছিলেন শিল্পা!

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি

কী কারণে সম্পর্ক শুরু হওয়ার আগেই এমন চিন্তা মাথায় এসেছিল শিল্পা শেট্টির? তবুও কেন নিয়েছিলেন বিয়ের সিদ্ধান্ত?

গোটা দেশে জুড়ে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে রাজ কুন্দ্রা। শিল্পা শেট্টির স্বামী পর্ন ভিডিয়ো তৈরি ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে জেলবন্দি। ২০০৯ সালে কোটিপতি ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বলিউড সুন্দরী শিল্পা শেট্টি। দুই সন্তান, বিহান ও শামিশাকে নিয়ে সংসার রাজ-শিল্পার। এই জুটির প্রেম আর বিয়ে নিয়েও বিতর্কের শেষ নেই। শিল্পার সঙ্গে যখন রাজের প্রথম দেখা, তখন বিবাহিত ছিলেন রাজ কুন্দ্রা। 

নিজের প্রথম স্ত্রী কবিতাকে যখন ডিভোর্স দেন রাজ, তখন মাত্র দু-মাসের মেয়ে কবিতার কোলে। শিল্পার জন্যই নাকি তাঁর ঘর ভেঙেছে বলে দাবি করেছিলেন রাজ কুন্দ্রার প্রথম পক্ষের স্ত্রী। এই বিতর্কিত প্রেম কাহিনি নিয়ে বছর খানেক আগে এক সাক্ষাত্কারে মুখ খুলেছিলেন রাজ কুন্দ্রা। 

বলিউড নাও-কে দেওয়া এক সাক্ষাত্কারে শিল্পার সঙ্গে নিজের প্রেম কাহিনি ফাঁস করেছিলেন রাজ কুন্দ্রা। শিল্পার ম্যানেজারের সূত্র ধরেই অভিনেত্রীর সঙ্গে প্রথম আলাপ বর্তমানে জেলবন্দি এই কোটিপতি ব্যবসায়ীর। তখন সবে মাত্র বিগ ব্রাদার শো জিতেছেন শিল্পা। গোটা ব্রিটিশ যুক্তরাজ্য জুড়ে তখন এই ভারতীয় সুন্দরীর চর্চা। একটা পারফিউম তৈরির ভাবনা নিয়ে প্রথম শিল্পার মুখোমুখি হয়েছিলেন তিনি, প্রথম দেখাতেই রাজের ব্যবহারে মন গলে গিয়েছিল শিল্পার, কারণ অভিনেত্রীর মায়ের পা ছুঁয়ে প্রণাম করেছিলেন রাজ। 

কিন্তু রাজের সঙ্গে প্রেম সম্পর্কে জড়াতে এক্কেবারেই রাজি ছিলেন না শিল্পা শেট্টি। দুজনের মনেই যখন ‘কুছ কুছ হোতা হ্যায়’, তখন রাজকে এড়িয়ে চলতে শুরু করেন অভিনেত্রী। সাক্ষাত্কারে রাজ জানান, ‘আমি ওর পিছনে হাত ধুয়ে পড়েছিলাম, যখন আমি বুঝতে পারি ওর মনেও আমার প্রতি একটা সুপ্ত ভালোবাসা আছে, ও আমাকে পছন্দ করে আমি দেরি করিনি… বলেছিলাম, চলো আমরা চেষ্টা করে দেখি। কিন্তু শিল্পা সোজাসাপটা জানায়, ‘রাজ আমাদের সম্পর্কটা টিকবে না,ও খুব ঠোঁটকাটা… আমাকে কোনওরকম সুযোগই দেয়নি ওর মন জেতবার।আমি পালটা জিজ্ঞাসা করেছিলাম, কেন টিকবে না? ও বলেছিলো.. আমি মুম্বই ছাড়তে পারব না, আমার দেশও ছাড়তে পারব না। আর তুমি লন্ডনে থাকো’। 

২০০৯ সালে শিল্পা শেট্টির সঙ্গে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। 
২০০৯ সালে শিল্পা শেট্টির সঙ্গে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। 

পরের দিন, রাজ ফোন করেছিলেন প্রযোজক বাসু ভাগনানিকে, এবং জানান মুম্বইতে একটি বাড়ি কিনতে চান তিনি। বাসু জানান, জুহুতে একটা প্রপার্টি রয়েছে যেটা রাজের পছন্দ হতে পারে। সেটা বিলাসবহুল বাড়িটা না দেখেই কিনে ফেলেছিলেন রাজ, ১০ মিনিটের মধ্যে শিল্পাকে ফোন করে তিনি বলেন, ‘তুমি বলছিলে যে মুম্বই ছাড়তে পারবেন না, নিশ্চয় তুমি বচ্চনের বাড়ি চেনো, ঠিক ওর সামনে আমি একটা বাড়ি কিনেছি, এবার বলো…’।

রাজের এই পদক্ষেপটা কাজে এসেছিল…  দেরি করেননি শিল্পা, মনের কথা তিনিও জানিয়ে দেন। মাস কয়েক চুটিয়ে প্রেম করবার পর শিল্পার জন্য প্যারিসে সাততারা হোটেল,লে গ্র্যান্ডের গোটাটাই বুক করেছিলেন রাজ। হাঁটু গেড়ে বসে একদম ফিল্মি কায়দায় শিল্পাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ কুন্দ্রা, পরিয়ে দিয়েছিলেন ৩ কোটি মূল্যের হীরের আংটি!  তারপর নানান চড়াই-উতরাই পেরিয়ে একে অপরের হাত শক্ত করে ধরে থেকেছেন এই জুটি। পর্নোগ্রাফি মামলা তাঁদের সম্পর্কের সমীকরণে কোনও পরিবর্তন আনে কিনা সেটাই দেখবার, পুলিশের সামনে অবশ্য স্বামীকে নির্দোষ বলেই দাবি করেছেন শিল্পা। বলেছেন, অশ্লীল ভিডিয়ো আর পর্ন এক জিনিস নয়, তবে রাজের এই ব্যবসা সম্পর্কে কিছুই জানেন না তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

কেমন কাটবে আগামিকাল? কারা পাবেন ভাগ্য়ের সাহায্য? জেনে নিন ১৫ এপ্রিলের রাশিফল Arsenal vs Aston Villa Live Score, Arsenal 0-0 Aston Villa EPL 2023 CR7-কে কলকাতায় আনতে পারে মোহনবাগান! মুম্বইকে হারিয়ে ISL শিল্ড জিতলে কী লাভ হবে? মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড সলমনের বাড়ির সামনে গুলি, মহারাষ্ট্র পুলিশের দাবি, 'রাজ্যের বাইরে থেকেই...' আকাশে মিলেছে শিব ও শক্তির সন্ধান! প্রকাশ্যে মিল্কিওয়ের অজানা রহস্য হুবহু দেখতে শ্রদ্ধার মতো! IPL ম্যাচের ফাঁকে ভাইরাল মেয়েটি, দেখে কী বললেন নায়িকা পাকিস্তানের লাহোরে সরবজিৎ সিংয়ের হত্যাকারীকে গুলি করে খুন, আততায়ী কে? ‘একটু দেখে নিই, তারপর দরকার হলে...’ইরান বনাম ইজরায়েল সংঘাত নিয়ে বার্তা জয়শঙ্করের ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Latest IPL News

মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.