বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নকাণ্ডে শার্লিন চোপড়ার আগাম জামিনের আর্জি খারিজ, ফের করা হবে জিজ্ঞাসাবাদ

পর্নকাণ্ডে শার্লিন চোপড়ার আগাম জামিনের আর্জি খারিজ, ফের করা হবে জিজ্ঞাসাবাদ

বিপাকে শার্লিন চোপড়া

চলতি সপ্তাহেই মুম্বই পুলিশের জেরার মুখ ফের পড়তে হতে পারে শার্লিন চোপড়াকে। 

পর্নকাণ্ডে বিপদ বাড়ল শার্লিন চোপড়ার। এই মডেল-অভিনেত্রীর আগাম জামিনের আর্জি খারিজ করল মুম্বইয়ের সেশন কোর্ট। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মুম্বই পুলিশের কড়া নজরদারিতে রয়েছেন শার্লিন। যেকোনও মুহূর্তে গ্রেফতার হতে পারেন তিনি, এই আশঙ্ক্ষা থেকেই আদালতে আগাম জামিনের আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী। তবে শার্লিন চোপড়াকে কোনওরকম রক্ষাকবচ দিল না আদালত।

রাজ কুন্দ্রা সম্পর্কিত পর্নকাণ্ডে গত মার্চ মাসেই নিজের বয়ান রেকর্ড করেছিলেন শার্লিন, এরপর ২৭শে জুলাই ফের শার্লিনকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। পুলিশ সূত্রে খবর, চলতি সপ্তাহে ফের জেরা করা হতে পারে শার্লিনকে। 

এই বিতর্কের মাঝেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন শার্লিন। রাজ কুন্দ্রা নাকি তাঁকে জোর করে চুমু খেয়েছিলেন, অভিযোগ শার্লিনের। এমনকী, অভিনেত্রীর দাবি রাজ তাঁকে জানিয়েছিলেন স্ত্রী শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক ‘জটিল’ এবং সেসব নিয়ে তিনি সবসময় দুশ্চিন্তা ও মানসিক যন্ত্রণায় ভোগেন। অভিনেত্রী জানান, রাজ জোর করে চুমু খাওয়ার সময় তিনি কোনওরকমে তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে বাথরুমে পালিয়ে যান।

রাজ কুন্দ্রার পর্ন-কাণ্ড সামনে আসার পরপরই সংবাদমাধ্যমের কাছে শার্লিন দাবি করেছিলেন রাজের হাত ধরেই পর্নোগ্রাফির দুনিয়ায় পা রেখেছিলেন। শিল্পার স্বামীর সঙ্গে একেকটি এই প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয়ের জন্য রীতিমতো ৩০ লক্ষ টাকার চুক্তি হয়েছিল তাঁর। এরকম ২৫-৩০টি ছবিতে কাজ করেছেন তিনি। 

১৮ বছরের বেশি বয়স্কদের জন্য কনটেন্ট তৈরি করেন শার্লিন, এই বিতর্কিত মডেলের নিজস্ব ভিডিয়ো প্ল্যাটফর্ম রয়েছে। শার্লিন চোপড়া গত সপ্তাহেই এক ভিডিয়ো বার্তায় জানান, রাজ কুন্দ্রার চর্চিত কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়া এবং গোটা বিতর্ক নিয়ে নিজের নিরপেক্ষ বয়ান তিনি মুম্বই পুলিশকে দিয়েছেন। হিন্দিতে জারি করা করা ওই ভিডিয়োতে শার্লিনকে বলতে শোনা গিয়েছে, ‘আমিই প্রথম ব্যক্তি যে গত মার্চ মাসে মহারাষ্ট্র সাইবার সেলের ডাকে সাড়া দিয়েছি। সমনের জবাব দিতে আমি আমি সাইবার সেলের মুখোমুখি হয়েছি। আমি লুকিয়ে পড়িনি অথবা এমন কথাও বলিনি, শিল্পা এবং ওর বাচ্চাদের কথা ভেবে আমার মন কাঁদছে’।

বায়োস্কোপ খবর

Latest News

ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি! CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি আজ পালিত হচ্ছে নববর্ষ, রাশি অনুসারে কী করলে সারা বছর পাবেন সুফল, জেনে নিন

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.