বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নকাণ্ডে শার্লিন চোপড়ার আগাম জামিনের আর্জি খারিজ, ফের করা হবে জিজ্ঞাসাবাদ
বিপাকে শার্লিন চোপড়া

পর্নকাণ্ডে শার্লিন চোপড়ার আগাম জামিনের আর্জি খারিজ, ফের করা হবে জিজ্ঞাসাবাদ

  • চলতি সপ্তাহেই মুম্বই পুলিশের জেরার মুখ ফের পড়তে হতে পারে শার্লিন চোপড়াকে। 

পর্নকাণ্ডে বিপদ বাড়ল শার্লিন চোপড়ার। এই মডেল-অভিনেত্রীর আগাম জামিনের আর্জি খারিজ করল মুম্বইয়ের সেশন কোর্ট। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মুম্বই পুলিশের কড়া নজরদারিতে রয়েছেন শার্লিন। যেকোনও মুহূর্তে গ্রেফতার হতে পারেন তিনি, এই আশঙ্ক্ষা থেকেই আদালতে আগাম জামিনের আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী। তবে শার্লিন চোপড়াকে কোনওরকম রক্ষাকবচ দিল না আদালত।

রাজ কুন্দ্রা সম্পর্কিত পর্নকাণ্ডে গত মার্চ মাসেই নিজের বয়ান রেকর্ড করেছিলেন শার্লিন, এরপর ২৭শে জুলাই ফের শার্লিনকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। পুলিশ সূত্রে খবর, চলতি সপ্তাহে ফের জেরা করা হতে পারে শার্লিনকে। 

এই বিতর্কের মাঝেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন শার্লিন। রাজ কুন্দ্রা নাকি তাঁকে জোর করে চুমু খেয়েছিলেন, অভিযোগ শার্লিনের। এমনকী, অভিনেত্রীর দাবি রাজ তাঁকে জানিয়েছিলেন স্ত্রী শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক ‘জটিল’ এবং সেসব নিয়ে তিনি সবসময় দুশ্চিন্তা ও মানসিক যন্ত্রণায় ভোগেন। অভিনেত্রী জানান, রাজ জোর করে চুমু খাওয়ার সময় তিনি কোনওরকমে তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে বাথরুমে পালিয়ে যান।

রাজ কুন্দ্রার পর্ন-কাণ্ড সামনে আসার পরপরই সংবাদমাধ্যমের কাছে শার্লিন দাবি করেছিলেন রাজের হাত ধরেই পর্নোগ্রাফির দুনিয়ায় পা রেখেছিলেন। শিল্পার স্বামীর সঙ্গে একেকটি এই প্রাপ্তবয়স্কদের ছবিতে অভিনয়ের জন্য রীতিমতো ৩০ লক্ষ টাকার চুক্তি হয়েছিল তাঁর। এরকম ২৫-৩০টি ছবিতে কাজ করেছেন তিনি। 

১৮ বছরের বেশি বয়স্কদের জন্য কনটেন্ট তৈরি করেন শার্লিন, এই বিতর্কিত মডেলের নিজস্ব ভিডিয়ো প্ল্যাটফর্ম রয়েছে। শার্লিন চোপড়া গত সপ্তাহেই এক ভিডিয়ো বার্তায় জানান, রাজ কুন্দ্রার চর্চিত কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়া এবং গোটা বিতর্ক নিয়ে নিজের নিরপেক্ষ বয়ান তিনি মুম্বই পুলিশকে দিয়েছেন। হিন্দিতে জারি করা করা ওই ভিডিয়োতে শার্লিনকে বলতে শোনা গিয়েছে, ‘আমিই প্রথম ব্যক্তি যে গত মার্চ মাসে মহারাষ্ট্র সাইবার সেলের ডাকে সাড়া দিয়েছি। সমনের জবাব দিতে আমি আমি সাইবার সেলের মুখোমুখি হয়েছি। আমি লুকিয়ে পড়িনি অথবা এমন কথাও বলিনি, শিল্পা এবং ওর বাচ্চাদের কথা ভেবে আমার মন কাঁদছে’।

বন্ধ করুন