বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: 'খুব শীঘ্রই সামনে আসবে...', পর্ন-কাণ্ডে রাজের নতুন দাবি
বিতর্ক যেন রাজের পিছু ছাড়ে না।

Raj Kundra: 'খুব শীঘ্রই সামনে আসবে...', পর্ন-কাণ্ডে রাজের নতুন দাবি

গত বছর জুলাই মাসে এক মহিলার অভিযোগের উপর ভিত্তি করে রাজ এবং সঙ্গীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এর পরেই গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী।

গত বছর ঝড় বয়ে গিয়েছে রাজ কুন্দ্রার জীবনে। বেআইনি ভাবে পর্ন তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। প্রায় দু'মাস পুলিশি হাজতে কাটাতে হয়েছিল শিল্পা শেট্টির স্বামীকে। তাঁর সাময়িক ঠিকানা ছিল আর্থার রোড জেল।

জামিনে ছাড়া পেলেও নিজেকে আড়ালেই রেখেছিলেন রাজ। জনসমক্ষে এলেও তাঁর মুখ থাকে ঢাকা। নেটমাধ্যমেও আর আগের মতো সক্রিয়তা লক্ষ্য করা যায় না। তবে এ বার যাবতীয় বিতর্ক নিয়ে নিজের মতামত ব্যক্ত করেছেন তিনি। বুধবার একটি টুইট করে তিনি লেখেন, 'এক বছর আগে এই দিনে আর্থার রোড জেল থেকে ছাড়া পেয়েছিলাম। সুবিচার পাবই। শুধু সময়ের অপেক্ষা। খুব শীঘ্রই সত্যিটা সামনে আসবে। আমার শুভাকাঙ্ক্ষীদের অনেক ধন্যবাদ। আরও বেশি করে ধন্যবাদ জানাচ্ছি ট্রোলারদের। আপনারা আমাকে মানসিক ভাবে শক্ত করে তুলেছেন।'

এই বার্তার সঙ্গেই নিজের একটি ছবি জুড়ে দিয়েছেন রাজ। যদিও হুডি আর কালো চশমায় তাঁর মুখ প্রায় ঢাকা বললেই চলে। সেই ছবির উপরে লেখা, 'পুরো গল্পটি না জানলে চুপ করে থাকুন।'

(আরও পড়ুন: রাজ কুন্দ্রার সঙ্গে এক ঘরে থাকবেন নুসরত! এসব শুনে কান গরম হচ্ছে অনুরাগীদের)

গত বছর জুলাই মাসে এক মহিলার অভিযোগের উপর ভিত্তি করে রাজ এবং সঙ্গীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এর পরেই গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী। একাধিক ধারায় মামলা রুজু হয় রাজের বিরুদ্ধে। অভিযোগ ছিল, পর্ন তৈরি করে তা হটশটস এবং বলিফেম নামে অ্যাপগুলির সাহায্যে ছড়িয়ে দিতেন রাজ। তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনেন শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের মতো অভিনেত্রীরা। তবে নিজের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ নাকচ করেছেন রাজ। আপাতত পরিবারের সঙ্গে দিন কাটছে তাঁর।

বন্ধ করুন