বাংলা নিউজ > বায়োস্কোপ > শিল্পার জন্মদিনে টুইটারে প্রত্যাবর্তন! স্ত্রীর উদ্দেশে কী লিখলেন রাজ
টুইটারে শিল্পাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাজ। 

শিল্পার জন্মদিনে টুইটারে প্রত্যাবর্তন! স্ত্রীর উদ্দেশে কী লিখলেন রাজ

  • গত বছর পর্ন তৈরি এবং বিভিন্ন অ্য়াপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা।

গত বছর ঝড় বয়ে গিয়েছিল তাঁর জীবনে। পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর যেন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছিল রাজ কুন্দ্রার জীবন। জামিন পাওয়ার পর নিজেকে খানিক আড়ালেই রেখেছিলেন শিল্পা শেট্টির স্বামী। নেটমাধ্যমেও বিশেষ চোখে পড়ে না তাঁর উজ্জ্বল উপস্থিতি। তবে স্ত্রীর জন্মদিনে ফের পুরনো ছন্দে ফিরলেন রাজ।

টুইটারে শিল্পার সঙ্গে একটি ছবি দিয়েছেন তিনি। ভালোবাসা জানিয়ে লিখেছেন, 'শুভ জন্মদিনে আমার প্রাণের মানুষ। তোমার জন্য অন্তহীন ভালোবাসা। যেমন আছো, তেমনই থেকো। তোমার ভালো কাজ দিয়ে খারাপ দুনিয়াকে চমকে দাও।'

রাজের এই পোস্টে জনৈক লিখেছেন, 'ছবিটি খুবই সুন্দর। আপনাদের একসঙ্গে খুব ভালো লাগে। ' শিল্পার এক অনুরাগী আবার লিখেছেন, 'আপনার খারাপ সময়ে উনি পাশে ছিলেন। শুভ জন্মদিন শিল্পা।'

এর আগে রাজ শেষ টুইট করেছিলেন গত বছরের ১৯ জুলাই। তার পরেই পর্ন-কাণ্ডে

গ্রেফতার হন তিনি। জামিন পেয়েও নিজেকে অন্তরালেই রেখেছিলেন শিল্পার স্বামী। ইনস্টাগ্রাম থেকেও সরে যান তিনি। ইদানীং জনসমক্ষেও আসেন মুখ ঢেকে। তবে স্ত্রীর জন্মদিনে কোনও রাখঢাক না করেই তাঁকে ভালোবাসা জানালেন বিতর্কিত এই ব্যবসায়ী।

জামিন পাওয়ার একটি বিবৃতি জারি করেছিলেন রাজ। তাঁর দাবি, তিনি কোনও পর্ন ছবি তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন না। তাই লজ্জায় মুখ ঢাকতে রাজি নন তিনি।

গত বছর পর্ন তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, 'হটশটস' এবং 'বলিফেম' নামে দু'টি অ্যাপের মাধ্যমে পর্ন ছড়িয়ে দিতেন তিনি। গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে 'হটশটস' নিষিদ্ধ হওয়ার পরেই নাকি তৈরি হয়েছিল বলিফেম।

বন্ধ করুন