বাংলা নিউজ > বায়োস্কোপ > মঙ্গলবার পর্নকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার জামিনের আর্জি শুনবে হাইকোর্ট
মুম্বই ক্রাইম ব্রাঞ্চের কাস্টডিতে রয়েছেন রাজ কুন্দ্রা (PTI)
মুম্বই ক্রাইম ব্রাঞ্চের কাস্টডিতে রয়েছেন রাজ কুন্দ্রা (PTI)

মঙ্গলবার পর্নকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার জামিনের আর্জি শুনবে হাইকোর্ট

  • রাজ কুন্দ্রার কানপুরের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।
  • ফের  পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে পারেন শিল্পা শেট্টি। 

ম্যাজিস্ট্রেট কোর্টে দ্বিতীয়বারও খারিজ হয়েছে জামিনের আবেদন, তাই পর্নকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রা গত শুক্রবারই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন। এবার জানা গেল, আগামিকাল (মঙ্গলবার) অভিযুক্তের আর্জি শুনবে উচ্চ আদালত। আপতত মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা, গত শুক্রবার এসপ্ল্যানেড ম্যাজিস্ট্রেট কোর্টে পেশ করা হলে রাজ কুন্দ্রার কাস্টডির মেয়াদ ২৭শে জুলাই পর্যন্ত বাড়িয়ে দেন বিচারক। গত ১৯শে জুলাই রাতে পর্ন ভিডিয়ো তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অপরাধে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। 

আগামিকাল বম্বে হাইকোর্ট রাজ কুন্দ্রার জামিনের আর্জি শুনবে, এই খবর জানিয়েছেন অভিযুক্তর আইনজীবীরা। অন্যদিকে পর্নকাণ্ডে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের জেরার মুখে পড়েছিলেন পরিচালক তনভীর হাশমি। জিজ্ঞাসাবাদ পর্ব শেষে সাংবাদিকদের এই পরিচালক জানান, তিনি রাজ কুন্দ্রার জন্য ২০-২৫টি ভিডিয়ো তৈরি করেছিলেন, সেগুলিতে নগ্নতা ছিল কিন্তু কোনওভাবেই ওই ভিডিয়োগুলি পর্ন নয়। খুব বেশি হলে ওই ভিডিয়োগুলিকে ‘সফট পর্ন বলা যেতে পারে’। রাজ কুন্দ্রার কোম্পানির হয়ে সরাসরি কোনও কাজ তিনি করেননি বলেও জানান, পুলিশের কড়া নজরদারিতে থাকা ওই পরিচালক। 

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে একের পর এক পদক্ষেপ নিয়েই চলছে মুম্বই পুলিশৃ। রবিবার রাজ কুন্দ্রার কানপুরের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করবার নির্দেশ দিয়েছে ক্রাইম ব্রাঞ্চের তদন্তকারী দল। স্টেট ব্যাঙ্কের আধিকারিকরা এদিন এই তথ্য সামনে এনেছে। কয়েক কোটি টাকার লেনদেন হয়েছে ওই দুই অ্যাকাউন্ট দিয়ে। রাজ কুন্দ্রার প্রোডাকশন কোম্পানির অন্যতম মাথা অরবিন্দ শ্রীবাস্তবেরও খোঁজ চালাচ্ছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। তাঁর বাড়ি কানপুরে, যদিও ফেব্রুয়ারি মাস থেকেই তাঁর কোনও খোঁজ নেই, জানিয়েছে পরিবার। 

অন্যদিকে রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেট্টির ফোন খতিয়ে দেখবার এবং সেই ফোনের ফরেনসিক পরীক্ষা চালাতে পারে ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। পাশাপাশি ফের একবার পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে পারেন শিল্পা। 

বন্ধ করুন