বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় কি জড়িত শিল্পা শেট্টি? খতিয়ে দেখছে মুম্বই পুলিশ
নজরে শিল্পা শেট্টি
নজরে শিল্পা শেট্টি

স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় কি জড়িত শিল্পা শেট্টি? খতিয়ে দেখছে মুম্বই পুলিশ

  • রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে প্রকাশ্যে আসেননি শিল্পা। জানা যাচ্ছে বোনের বাড়িতে রয়েছেন অভিনেত্রী। 

পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে গত সোমবার রাতে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। আদালতের তরফেও স্বস্তি মেলেনি, আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজত মঞ্জুর হয়েছে রাজ কুন্দ্রার। 'হটশটস' নামের এক মোবাইল ভিডিয়ো অ্যাপের মাধ্যমে মুম্বই এবং তার আশেপাশের এলাকায় শ্যুট করা পর্নোগ্রাফিক ভিডিয়ো ছড়িয়ে দিতেন রাজ কুন্দ্রা, দাবি মুম্বই পুলিশের। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। মুম্বই পুলিশ জানিয়েছে এখনও পর্যন্ত এই মামলায় অভিনেত্রীর কোনওরকম যোগসূত্র সামনে আসেনি। শিল্পার কোনও অ্যাক্টিভ ভূমিকা না থাকলেও তদন্ত থেকে ছাড় দেওয়া হচ্ছে না নায়িকাকে।

‘এখনও পর্যন্ত তদন্তে শিল্পা শেট্টির কোনও অ্যাক্টিভ ভূমিকা আমরা খুঁজে পাইনি। তদন্ত চলছে। আমরা সকল নির্যাতিতাদের আবেদন জানাচ্ছি সামনে এসে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করতে এবং আমরা উপযুক্ত ব্যবস্থা নেব’ সাংবাদিক বৈঠকে জানান মুম্বইয়ের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভারাম্ভে।

জানা গিয়েছে, ২০১৯ সালের ফেব্রুয়ারি সামে রাজ কুন্দ্র আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতাতেই তৈরি হয় Hotshot নামের ওই ভিডিয়ো অ্যাপ। যে অ্যাপটিকে মুম্বই পুলিশের তরফে পর্ন স্ট্রিমিং অ্যাপ বলে উল্লেখ করা হয়েছে। পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ কুন্দ্রা। ২০১৯-এর ডিসেম্বরে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। কিন্তু হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলত রাজের অঙ্গুলি হেলনেই, হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে সেই তথ্য-প্রমাণ। শালীনতার মাত্রা ছাড়ানোর জেরে ২০২০ সালের জুন মাসেই গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করা হয় এই অ্যাডাল্ট অ্যাপ। 

পর্নোগ্রাফি ব়্যাকেটের মাথা রাজা কুন্দ্রা! 
পর্নোগ্রাফি ব়্যাকেটের মাথা রাজা কুন্দ্রা!  (PTI)

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে এক মহিলা মুম্বই ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ জানায়,পর্ন ফিল্ম শ্যুট করতে বাধ্য করা হয়েছে তাঁকে। এরপরই কোমর বেঁধে এই পর্ন ব়্যাকেটের পর্দা ফাঁস করতে আসরে নামে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। 

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই কার্যত গায়েব শিল্পা শেট্টি। সূত্রের খবর, আপাতত সন্তানদের নিয়ে বোন শমিতা শেট্টির সঙ্গে থাকছেন শিল্পা। মঙ্গলবার ডান্স রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর শ্যুটেও আসেননি তিনি। ব্যক্তিগত কারণের জেরেই তিনি হাজির থাকতে পারবেন না, জানিয়েছেন কর্তৃপক্ষকে, তবে বিস্তারিত কিছু বলেননি। 

বন্ধ করুন