বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: রাজ-শুভশ্রীর কোলে কোলে শ্যুটিং দেখা, ‘আবার প্রলয়’-এর সেটে ঘুরল খুদে ইউভান, বিটিএস ছবি

Yuvaan: রাজ-শুভশ্রীর কোলে কোলে শ্যুটিং দেখা, ‘আবার প্রলয়’-এর সেটে ঘুরল খুদে ইউভান, বিটিএস ছবি

সেটে পরিচালক-অভিনেত্রী বাবা-মা রাজ. শুভশ্রীর সঙ্গে ইউভান

Raj-Subhashree: ইউভানকে কোলে নিয়েই শ্যুটিং শুরু পরিচালক বাবা রাজ চক্রবর্তীর। সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পরিচালক। সেখানে এক ফ্রেমে দেখা যাচ্ছে রাজ, শুভশ্রী ও ইউভানকে।

পরিচালক রাজ চক্রবর্তী নিয়ে আসছেন ‘আবার প্রলয়’। লিড রোলে এবার শাশ্বত চট্টোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। সিরিজের আকারে আসছে এটি। সুতরাং বড় পর্দা নয়, সরাসরি ওটিটি প্ল্য়াটফর্ম জি ফাইভে মুক্তি পাবে ‘আবার প্রলয়’।

শুরু হয়ে গিয়েছে ছবির শ্যুটিংও। এই প্রথম সেটে হাজির হয়েছিলেন রাজশ্রী পুত্র ইউভান। এর আগেও অবশ্য খুব ছোট বয়সে বাবা-মায়ের সঙ্গে শ্যুটিং সেটে দেখা গিয়েছিল খুদেকে। তাঁকে কোলে নিয়েই শ্যুটিং শুরু করেছেন পরিচালক বাবা রাজ। 

সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পরিচালক। সেখানে এক ফ্রেমে দেখা যাচ্ছে রাজ, শুভশ্রী ও ইউভানকে। চোখে সানগ্লাস, গায়ে শীত পোশাক এবং ক্রক্স পরে বাবার কালো একেবারে স্মার্ট লুকে ধরা দিয়েছে খুদে ইউভান। কিছু সময় তাকে কোলে নিয়েই শ্যুটিং সেরেছেন রাজ।

আরও পড়ুন: শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’, ছবি দেখে প্রশংসা কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির

প্রথম ওটিটি কনটেন্ট বানাবেন রাজ, সেই ছবি প্রযোজনায় তাঁর ‘পরিণীতা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কমার্শিয়াল বাংলা ছবি হিট নায়িকা। কিন্তু রাজের হাত ধরে একের পর এক ছবিতে অভিনেত্রী হিসেবে নিজেকে ভেঙেছেন। ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লা’-এর মতো ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে অভিনেত্রীকে। এবার চেনা ছকের বাইরে তাঁকে দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। নতুন ইনিংসে পা দিয়েছে ইউভানের মা।

পরিচালক রাজ চক্রবর্তীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন ‘প্রলয়’। ছাত্রনেতা বরুণ বিশ্বাসের জীবন সংগ্রাম, তাঁর অকাল মৃত্যুকে নিয়ে এগিয়েছিল ‘প্রলয়’-এর কাহিনি। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। ছবিতে লিড রোলে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা মিলেছিল মিমি চক্রবর্তীরও। দশ বছর পর ‘প্রলয়'-এর যে সিক্যুয়েল আসছে।

নতুন সিরিজে শাশ্বত-ঋত্বিক ছাড়াও থাকবেন দেবাশিস মণ্ডল, কৌশানী মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, জুন মালিয়া এবং সায়নী ঘোষ। ১২ বছর পর ফের রাজের ছবিতে কাজ করছেন সায়নী। জানা যাচ্ছে, সুন্দরবনের নারী পাচার থেকে যাবতীয় দুর্নীতি দেখানো হবে এই সিরিজে।

 

বন্ধ করুন