বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: রাজ-শুভশ্রীর কোলে কোলে শ্যুটিং দেখা, ‘আবার প্রলয়’-এর সেটে ঘুরল খুদে ইউভান, বিটিএস ছবি

Yuvaan: রাজ-শুভশ্রীর কোলে কোলে শ্যুটিং দেখা, ‘আবার প্রলয়’-এর সেটে ঘুরল খুদে ইউভান, বিটিএস ছবি

সেটে পরিচালক-অভিনেত্রী বাবা-মা রাজ. শুভশ্রীর সঙ্গে ইউভান

Raj-Subhashree: ইউভানকে কোলে নিয়েই শ্যুটিং শুরু পরিচালক বাবা রাজ চক্রবর্তীর। সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পরিচালক। সেখানে এক ফ্রেমে দেখা যাচ্ছে রাজ, শুভশ্রী ও ইউভানকে।

পরিচালক রাজ চক্রবর্তী নিয়ে আসছেন ‘আবার প্রলয়’। লিড রোলে এবার শাশ্বত চট্টোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। সিরিজের আকারে আসছে এটি। সুতরাং বড় পর্দা নয়, সরাসরি ওটিটি প্ল্য়াটফর্ম জি ফাইভে মুক্তি পাবে ‘আবার প্রলয়’।

শুরু হয়ে গিয়েছে ছবির শ্যুটিংও। এই প্রথম সেটে হাজির হয়েছিলেন রাজশ্রী পুত্র ইউভান। এর আগেও অবশ্য খুব ছোট বয়সে বাবা-মায়ের সঙ্গে শ্যুটিং সেটে দেখা গিয়েছিল খুদেকে। তাঁকে কোলে নিয়েই শ্যুটিং শুরু করেছেন পরিচালক বাবা রাজ। 

সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন পরিচালক। সেখানে এক ফ্রেমে দেখা যাচ্ছে রাজ, শুভশ্রী ও ইউভানকে। চোখে সানগ্লাস, গায়ে শীত পোশাক এবং ক্রক্স পরে বাবার কালো একেবারে স্মার্ট লুকে ধরা দিয়েছে খুদে ইউভান। কিছু সময় তাকে কোলে নিয়েই শ্যুটিং সেরেছেন রাজ।

আরও পড়ুন: শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’, ছবি দেখে প্রশংসা কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির

প্রথম ওটিটি কনটেন্ট বানাবেন রাজ, সেই ছবি প্রযোজনায় তাঁর ‘পরিণীতা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কমার্শিয়াল বাংলা ছবি হিট নায়িকা। কিন্তু রাজের হাত ধরে একের পর এক ছবিতে অভিনেত্রী হিসেবে নিজেকে ভেঙেছেন। ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লা’-এর মতো ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে অভিনেত্রীকে। এবার চেনা ছকের বাইরে তাঁকে দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। নতুন ইনিংসে পা দিয়েছে ইউভানের মা।

পরিচালক রাজ চক্রবর্তীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন ‘প্রলয়’। ছাত্রনেতা বরুণ বিশ্বাসের জীবন সংগ্রাম, তাঁর অকাল মৃত্যুকে নিয়ে এগিয়েছিল ‘প্রলয়’-এর কাহিনি। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। ছবিতে লিড রোলে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা মিলেছিল মিমি চক্রবর্তীরও। দশ বছর পর ‘প্রলয়'-এর যে সিক্যুয়েল আসছে।

নতুন সিরিজে শাশ্বত-ঋত্বিক ছাড়াও থাকবেন দেবাশিস মণ্ডল, কৌশানী মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, জুন মালিয়া এবং সায়নী ঘোষ। ১২ বছর পর ফের রাজের ছবিতে কাজ করছেন সায়নী। জানা যাচ্ছে, সুন্দরবনের নারী পাচার থেকে যাবতীয় দুর্নীতি দেখানো হবে এই সিরিজে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু ,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য খুলছে? রইল ১৭ জুনের রাশিফল ইদ উল আদাহ ২০২৪ এর শুভেচ্ছা ঝটপট পাঠিয়ে নিন প্রিয়জনকে, রইল ১৫ মেসেজ টসে জিতল Netherlands , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা? রইল ১৭ জুন সোমবারের রাশিফল 13 ওভার শেষে Bangladesh-র স্কোর 69/6 মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয়

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.