বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর জন্মদিনে সময় মতো হাজির হননি স্বামী রাজা, ক্ষেপে আগুন মধুবনী! এরপর..
মধুবনী-রাজা (ছবি ফেসবুক)
মধুবনী-রাজা (ছবি ফেসবুক)

স্ত্রীর জন্মদিনে সময় মতো হাজির হননি স্বামী রাজা, ক্ষেপে আগুন মধুবনী! এরপর..

  • জন্মদিনে রেগে আগুন বার্থ ডে গার্ল মধুবনী। কী করে সামাল দিলেন রাজা?

জন্মদিন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামীর। কিন্তু স্বামী রাজা গোস্বামী যে অভিনেত্রী স্ত্রী-র জন্মদিনেও লেটুস। কেক কাটার মুহূর্তে এসে পৌঁছতে পারেননি তিনি। তাই তো জন্মদিনে রেগে আগুন বার্থ ডে গার্ল। কিছুতেই কেক কাটতে রাজি নন তিনি। সামাজিক মাধ্যমে স্ত্রীর জন্মদিনের টুকরো মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেছেন রাজা। 

ভিডিয়োর শুরুতেই দেখা যাচ্ছে, টেবিলের ওপর বার্থ ডে গার্ল মধুবনীর জন্য কেক সাজিয়ে রাখা। কিন্তু অভিনেতা স্বামী কেক কাটার মুহূর্তে সময় মতো হাজির হতে পারেনি তাই রেগে আগুন মধুবনী। কিছুতেই কেক কাটতে রাজি হচ্ছেন না তিনি। রাজা কিন্তু লুকিয়ে ছিলেন মধুবনীর পিছনে। যদিও পুরো বিষয়টাই পরিকল্পনা মাফিক। ভিডিয়োতে রাজাকে বলতে শোনা যায়, ‘ফেক ভিডিয়ো দেখে উত্তেজিত হবেন না। সবটাই প্ল্যান করা ছিল। এভাবেই শ্যুটিং হয়। আমরা আগেও শট নিয়েছিলাম। তাই কেক একটু কাটাও হয়ে গেছে।’

এদিকে মধুবনী বলেন, দর্শকদের বলে দেওয়াটা তাঁদের পরিকল্পনার মধ্যে ছিল না। রাজা পালটা বলেন, তিনি কোনও কিছু প্ল্যান করে করেন না। প্রসঙ্গত, টেলি নায়িকা জন্মদিনে অনুরাগীদের জন্য এই ভিডিয়ো উপহার হিসেবে রেখেছেন তারকা দম্পতি। এদিন অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সহকর্মী, অনুরাগী এবং বন্ধুরা। 

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দাম্পত্যের চার বছরে তাঁদের কোলে এসেছে কেশব। গত এপ্রিল মাসে পুত্র সন্তানের মা হয়েছেন এই টেলি অভিনেত্রী। সহকারী ছাড়া একা হাতেই ছেলেকে মানুষ করছেন নায়িকা। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, প্যানডেমিক এভাবে চলতে থাকলে উৎসব করে কেশবের অন্নপ্রাশনও করবেন না তাঁরা। কারণ তাঁদের কাছে সবার কাছে ছেলের সুরক্ষা।

আপাতত কাজে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। ছেলেকে সামলানোর জন্যই এই সিদ্ধান্ত বলে জানান তিনি। এই সঠিক সিদ্ধান্ত নিতে রাজা তাঁকে সাহায্য করেছেন বলে ধন্যবাদও জানিয়েছেন নায়িকা। সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য তিনি নিজেও খুশি।

 

 

বন্ধ করুন