বাংলা নিউজ > বায়োস্কোপ > Raja-Madhubani: ‘৪-৫টা বড় প্রোডাকশন হাউজ…!’, রাজার ‘বিয়ের ফুল’ আসছে জলদি, মধুবনী কবে কাজে ফিরবেন?

Raja-Madhubani: ‘৪-৫টা বড় প্রোডাকশন হাউজ…!’, রাজার ‘বিয়ের ফুল’ আসছে জলদি, মধুবনী কবে কাজে ফিরবেন?

কবে কাজে ফিরবেন মধুবনী?

ভালোবাসা ডট কম দিয়ে দর্শক মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন রাজা আর মধুবনী। বিয়ের ফুল দিয়ে সদ্য তিনি ফিরছেন সান বাংলায় মুখ্য চরিত্রে। কবে ছোট পরদায় ফিরবেন মধুবনী?

বহুদিন পর মুখ্য চরিত্রে ফিরছেন রাজা গোস্বামী। সান বাংলার আসন্ন মেগা বিয়ের ফুল ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে রাজাকে, বিপরীতে রয়েছেন নবনীতা দাস। ইতিমধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের প্রোমো। যা মন কেড়ে নিয়েছে দর্শকদের একাংশের। 

আপাতত খুব ব্যস্ত রাজা। স্টার জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকেও তিনি রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। একসঙ্গে দুটো সেটই সামলাতে হচ্ছে তাঁকে। যার ফলে আগের মতো আর সময় দেওয়া হচ্ছে না ছেলে কেশবকে। রাজা-মধুবনীর এই খুদে খুব জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ছেলেকে নিয়ে ভ্লগ শেয়ার করেন দম্পতি। আর তা খুব পছন্দও করেন দর্শকরা। 

তবে রাজা পর্দায় একটানা কাজ করলেও, মধুবনী রয়েছেন ছোট পরদা থেকে দূরেই। মধুবনীকে শেষ দেখা গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’ রিয়েলিটি শো-তে। অনুরাগী মনে প্রশ্ন, ধারাবাহিকে ফিরবেন কবে? সম্প্রতি টলি টাইমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজা বললেন, ‘এই দু বছরে ওর কাছে ভালো ভালো কাজের অফার এসেছে। চার-পাঁচটা বড় প্রোডাকশন হাউজে মুখ্য চরিত্র, প্যারালাল লিডের অফার এসছে। সব ছেড়ে দিয়েছে। আমি ওটাই দেখছি যে একজন মায়ের স্যাক্রিফাইস কতটা হতে পারে।’ আরও পড়ুন: ‘ভবিষ্যতে সতর্ক থাকব…’, বাদল সরকারের লেখা বল্লভপুরের রূপকথার জন্য নেওয়া ফিল্মফেয়ার বিতর্কে জবাব অনির্বাণের

‘আমি কালকেও ওকে বললাম আবার কাজে যোগ দাও। তবে আমি জানি এখনই কাজ করতে পারবে না। আসলে কেশব যখন হয়েছে তখন করোনা চলছিল। আমরা কোনও আয়া মাসিও রাখতে পারিনি। এখন হয়তো কেশব মানিয়ে নিতে পারবে না। ছেলে আরেকটু বড় হওয়া অবধি অপেক্ষা করতে হবে। কাজে তো ফিরতেই হবে, কাজ ছাড়া কীভাবে থাকবে।’, বলেন রাজা। 

অভিনেতা নিজেও জানালেন শ্যুট শেষ হওয়ার পর তাঁর মনটা বাড়ি পালাই পালাই করে। কখন বাড়ি গিয়ে কেশবের সঙ্গে খেলবেন। বাড়ি থেকে বউ বা মা ফোন করলেও সবার আগে প্রশ্ন করেন, ‘কেশব কী করছে?’

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন। ২০২১ সালের এপ্রিলে মা হয়েছেন অভিনেত্রী। জন্ম হয় কেশবের। অভিনয় থেকে দূরে থাকলেও মধুবনীর রয়েছে নিজস্ব স্যালোঁ। সঙ্গে ভিডিয়ো বানান ইউটিউবের জন্যও। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল 'মোদী বিরোধী' সম্পাদকীয়র জবাবে বিদেশি সংবাদপত্রে কংগ্রেসকে তোপ ভারতীয় কূটনীতিকের বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.