বাংলা নিউজ > বায়োস্কোপ > Raja-Madhubani: ‘৪-৫টা বড় প্রোডাকশন হাউজ…!’, রাজার ‘বিয়ের ফুল’ আসছে জলদি, মধুবনী কবে কাজে ফিরবেন?

Raja-Madhubani: ‘৪-৫টা বড় প্রোডাকশন হাউজ…!’, রাজার ‘বিয়ের ফুল’ আসছে জলদি, মধুবনী কবে কাজে ফিরবেন?

কবে কাজে ফিরবেন মধুবনী?

ভালোবাসা ডট কম দিয়ে দর্শক মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন রাজা আর মধুবনী। বিয়ের ফুল দিয়ে সদ্য তিনি ফিরছেন সান বাংলায় মুখ্য চরিত্রে। কবে ছোট পরদায় ফিরবেন মধুবনী?

বহুদিন পর মুখ্য চরিত্রে ফিরছেন রাজা গোস্বামী। সান বাংলার আসন্ন মেগা বিয়ের ফুল ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে রাজাকে, বিপরীতে রয়েছেন নবনীতা দাস। ইতিমধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের প্রোমো। যা মন কেড়ে নিয়েছে দর্শকদের একাংশের। 

আপাতত খুব ব্যস্ত রাজা। স্টার জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকেও তিনি রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। একসঙ্গে দুটো সেটই সামলাতে হচ্ছে তাঁকে। যার ফলে আগের মতো আর সময় দেওয়া হচ্ছে না ছেলে কেশবকে। রাজা-মধুবনীর এই খুদে খুব জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ছেলেকে নিয়ে ভ্লগ শেয়ার করেন দম্পতি। আর তা খুব পছন্দও করেন দর্শকরা। 

তবে রাজা পর্দায় একটানা কাজ করলেও, মধুবনী রয়েছেন ছোট পরদা থেকে দূরেই। মধুবনীকে শেষ দেখা গিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’ রিয়েলিটি শো-তে। অনুরাগী মনে প্রশ্ন, ধারাবাহিকে ফিরবেন কবে? সম্প্রতি টলি টাইমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজা বললেন, ‘এই দু বছরে ওর কাছে ভালো ভালো কাজের অফার এসেছে। চার-পাঁচটা বড় প্রোডাকশন হাউজে মুখ্য চরিত্র, প্যারালাল লিডের অফার এসছে। সব ছেড়ে দিয়েছে। আমি ওটাই দেখছি যে একজন মায়ের স্যাক্রিফাইস কতটা হতে পারে।’ আরও পড়ুন: ‘ভবিষ্যতে সতর্ক থাকব…’, বাদল সরকারের লেখা বল্লভপুরের রূপকথার জন্য নেওয়া ফিল্মফেয়ার বিতর্কে জবাব অনির্বাণের

‘আমি কালকেও ওকে বললাম আবার কাজে যোগ দাও। তবে আমি জানি এখনই কাজ করতে পারবে না। আসলে কেশব যখন হয়েছে তখন করোনা চলছিল। আমরা কোনও আয়া মাসিও রাখতে পারিনি। এখন হয়তো কেশব মানিয়ে নিতে পারবে না। ছেলে আরেকটু বড় হওয়া অবধি অপেক্ষা করতে হবে। কাজে তো ফিরতেই হবে, কাজ ছাড়া কীভাবে থাকবে।’, বলেন রাজা। 

অভিনেতা নিজেও জানালেন শ্যুট শেষ হওয়ার পর তাঁর মনটা বাড়ি পালাই পালাই করে। কখন বাড়ি গিয়ে কেশবের সঙ্গে খেলবেন। বাড়ি থেকে বউ বা মা ফোন করলেও সবার আগে প্রশ্ন করেন, ‘কেশব কী করছে?’

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন। ২০২১ সালের এপ্রিলে মা হয়েছেন অভিনেত্রী। জন্ম হয় কেশবের। অভিনয় থেকে দূরে থাকলেও মধুবনীর রয়েছে নিজস্ব স্যালোঁ। সঙ্গে ভিডিয়ো বানান ইউটিউবের জন্যও। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন