বাংলা নিউজ > বায়োস্কোপ > Raja Madhubani: ইলিশ ভক্ত রাজা-মধুবনী! মাছ কিনতে ঘুরলেন মানিকতা বাজার, আচরণে মুগ্ধ ভক্তরা

Raja Madhubani: ইলিশ ভক্ত রাজা-মধুবনী! মাছ কিনতে ঘুরলেন মানিকতা বাজার, আচরণে মুগ্ধ ভক্তরা

মাছ কিনতে মানিকতলা বাজারে রাজা-মধুবনী

Raja Madhubani: মানুষের ভিড় ঠেলে বেছে বেছে নিজেদের পছন্দের ইলিশ মাছ এবং তোপসে মাছ কিনলেন টেলি পাড়ার এই জনপ্রিয় জুটি। টেলি তারকা হয়েও এমন সাধারণ মানুষের মতো তাঁদের এই জীবনযাপন মন ছুঁয়েছে অনুরাগীদের। নেটমাধ্যমে প্রশংসার বন্যা।

ছেলেকে নিয়েই দিনের বেশিভাগ সময়টা কেটে যায় অভিনেত্রী মধুবনী গোস্বামীর। দেখতে দেখতে দেড় বছর বয়স হতে চলল একরত্তি কেশবের। দেখনদারির দুনিয়ায় গায়ে তারকা তকমা সেঁটে থাকার পরও, চাকচিক্যের দুনিয়ায় বাইরে আর পাঁচটা সাধারণ মানুষের মতোই জীবনযাপন করেন অভিনেতা রাজা এবং মধুবনী। তাঁদের ইউটিউব ভ্লগেও উঠে আসে নিত্য দিনের ঝলক।

মধুবনী ঘোষ। বিয়ের পর এখন অবশ্য তিনি গোস্বামীই। ছোটপর্দায় রাজা, মধুবনী দুজনেই বেশ জনপ্রিয়। টেলিভিশনে দীর্ঘদিন কাজ করার পর রাজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ছেলে কেশবের জন্মের পর পর্দা থেকে এখনও দূরেই রয়েছেন তিনি। সংসার সামলাচ্ছেন ছেলেকে সময় দিচ্ছেন। এই নায়িকার মনে কোন আক্ষেপ নেই। তিনি জানিয়েছেন, স্বামী এবং সন্তান নিয়ে এখন সুখে সংসার করছেন। আরও পড়ুন: Haami 2 Teaser: শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হয়নি! বার বার পেশা বদল করে অতিষ্ট ‘হামি ২’-র লাল্টু

অভিনয় থেকে দূরে থাকলেও মধুবনী কিন্তু স্বাবলম্বী। তাঁর নিজস্ব স্যালোঁ রয়েছে। দম্পতির নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে মাঝে মাঝেই ব্যক্তিগত জীবনের বিভিন্ন আপডেট শেয়ার করেন ভক্তদের জন্য। সংসারের খুঁটিনাটি, নিত্য দিনের ঝলক উঠে আসে সেই ভিডিয়োতে। রাখি পূর্ণিমা উপলক্ষে একটি ভ্লগ শেয়ার করেছিলেন নায়িকা। আরও পড়ুন: Sampriti Poddar: অভিনয়কে বিদায় জানালেন ‘ফিরকি’ নায়িকা, কারণ শুনলে চমকে উঠবেন

ওই ভ্লগে দেখা গিয়েছে, জীবনে প্রথমবার মাছ কিনতে বেরিয়েছেন রাজা এবং মধুবনী। এই কারণে মানিকতলা বাজারে হাজির হয়েছেন তাঁরা। মানুষের ভিড় ঠেলে বেছে বেছে নিজেদের পছন্দের ইলিশ মাছ এবং তোপসে মাছ কিনলেন। টেলি তারকার এই ভিডিয়ো দেখে নেটমাধ্যমে প্রশংসার বন্যা। নিজেদের কাজ নিজেরাই করছেন। টেলি তারকা হয়েও এমন সাধারণ মানুষের মতো তাঁদের এই জীবনযাপন মন ছুঁয়েছে অনুরাগীদের। কমেন্ট বক্সে অনেকেই ভালোবাসা জানিয়েছেন রাজা-মধুবনীকে।

বাংলা টেলিভিশনের অন্যতম মিষ্টি জুটি রাজা-মধুবনী। দীর্ঘ ১১ বছরের সম্পর্ক তাঁদের। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

 স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’তে দর্শকের পছন্দের জুটির খেতাব জিতেছেন তাঁরা। রাজাকে দেখা গিয়েছে ‘খড়কুটো’ সিরিয়ালে। চিনির স্বামীর চরিত্রে সবার প্রিয় তিনি। অন্যদিকে, দীর্ঘদিন মেগা সিরিয়ালে মুখ দেখাননি অভিনেত্রী।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কুড়মিদের নিয়ে রাজ্যের প্রস্তাবিত সমীক্ষার কথা শোনা যায়নি, নীরব থাকলেন মমতা বিস্ফোরক ইডি, ভরা আদালতে তুলে ধরা হল অর্পিতা-পার্থর ঘনিষ্ঠতার 'নিদর্শন' ১৪.৫ লাখ মানুষ পাবে গ্যাস, মিটবে তেলের চাহিদা- ৩০০০ কোটি প্রকল্পের উদ্বোধন মোদীর না জেনেই বিল গেটসকে চা খাইয়েছেন ডলি চায়েওয়ালা! বললেন, 'ভাবলাম বিদেশি কেউ...' কেবল শ্রীময়ী নন, আরও মহিলাদের মন 'চুরি' করেছেন কাঞ্চন! অভিযোগ করে বললেন কী? দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো ৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক এয়ার ডিফেন্স মিসাইল, পরীক্ষায় পেল ১০০-য় ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.