বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৬ বছরের বর্ষপূর্তি 'রাজা'র: মাধুরীর সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন, ফাঁস করলেন সঞ্জয়
রাজা ছবির দৃশ্যে সঞ্জয়-মাধুরী
রাজা ছবির দৃশ্যে সঞ্জয়-মাধুরী

২৬ বছরের বর্ষপূর্তি 'রাজা'র: মাধুরীর সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন, ফাঁস করলেন সঞ্জয়

  • উটিতে মাধুরীর সঙ্গে সঙ্গে শ্যুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে স্মৃতিচারণ ঘটালেন সঞ্জয়।

অভিনেতা সঞ্জয় কাপুর এবং মাধুরী দীক্ষিত অভিনীত ছবি ‘রাজা’। বুধবার ২৬ বছরের বর্ষপূর্তি ছিল তাঁদের ছবির। ছবির একটুকরো দৃশ্য সামাজিক মাধ্যমে শেয়ার করে স্মৃতিচারণ করলেন সঞ্জয় কাপুর। সুপার স্টার মাধুরীর সঙ্গে তাঁর সমীকরণ কেমন ছিল জানালেন অভিনেতা।

ভিডিয়ো ক্লিপ শেয়ার করে সঞ্জয় লেখেন, ‘রাজার ২৬ বছর। সময় বয়ে যাচ্ছে। উটিতে এই গানটা দিয়ে আমরা রাজার শ্যুটিং শুরু করি। জারা ফিরসে কেহেনা গানটা প্রথম শ্যুট করেছিলাম আমরা। মাধুরীকে অনেক ধন্যবাদ আমার সঙ্গে সেটে স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য। এক সুপার সুপার স্টারের সঙ্গে কাজ করেছি কখনো মনে হয়নি, সুপার টিমও আমাদের সঙ্গে ছিল’।

রাজা ছবির গান ‘জারা ফিরসে কেহেনা’। ইন্দ্র কুমার পরিচালিত ১৯৯৫ সালের ছবি রাজা। ছবির অন্যান্যও গানগুলোও বর্তমানে বেশ জনপ্রিয়। সঞ্জয় কাপুর ভিডিয়ো পোস্ট করতেই তাঁর ইন্ডাস্ট্রির অন্যান্য বন্ধু এবং সহকর্মীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে। 

অ্যামাজন প্রাইমে ক্রাইম থ্রিলার ‘The Last Hour’ ওয়েব সিরিজে শেষবার দেখা গেছে সঞ্জয়কে। মাধুরী দীক্ষিতের সঙ্গে নেটফ্লিক্সে আসন্ন ওয়েব সিরিজ ফাইন্ডিং অনামিকা (Finding Anamika)-তে শীঘ্রই দেখা যাবে সঞ্জয়কে।

 

 

বন্ধ করুন