বাংলা নিউজ > বায়োস্কোপ > মহিলাদের নিয়ে অশ্লীল মন্তব্য,করণ-রাহুল-পাণ্ডিয়ার বিরুদ্ধে এখনই শাস্তিমূলক ব্যবস্থা নয়, জানাল হাইকোর্ট
আপতত স্বস্তিতে করণ জোহর 
আপতত স্বস্তিতে করণ জোহর 

মহিলাদের নিয়ে অশ্লীল মন্তব্য,করণ-রাহুল-পাণ্ডিয়ার বিরুদ্ধে এখনই শাস্তিমূলক ব্যবস্থা নয়, জানাল হাইকোর্ট

  • রাজস্থান হাইকোর্টের রায়ে সাময়িক স্বস্তিতে করণ জোহর। এখনই ফিল্মমেকারের বিরুদ্ধে কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া যাবে না। 

রাজ্য সরকারকে এখনই পরিচালক-প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে এখনও কোনওরকম শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে নিষেধ করল রাজস্থান হাইকোর্ট। শুক্রবার করণ জোহরকে সাময়িক স্বস্তি নিয়ে মহিলাদের বিরুদ্ধে অশ্লীল মন্তব্য-এর মামলায় এই রায় দেয় উচ্চ আদালত। করণের চ্যাট শো কফি উইথ করণের মঞ্চে করণ ও দুই ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার বিরুদ্ধে মেয়েদের নিয়ে অশালীন টিপ্পনি করবার অভিযোগ রয়েছে।

এই মর্মে আদালত রাজ্য সরকারের প্রতি একটি নোটিশ জারি করেছে, এই মামলার সাম্প্রতিক ফ্যাকচুয়াল রিপোর্ট তলব করে। যোধপুর জেলার সারিচা গ্রামের ডিআর মেঘওয়াল নামের এক ব্যক্তি লুনি পুলিশ থানায় করণ,রাহুল ও হার্দিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন ‘কফি উইথ করণ’-এ সম্প্রচারিত ওই এপিসোডে মেয়ের বিরুদ্ধে করা কিছু বাঁকা মন্তব্য নিয়ে। 

পরবর্তীকে পাণ্ডিয়া ও কেএল রাহুল এই এফআইআর খারিজের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হন। গ্রেফতারি থেকে আগেই দুজনকে অব্যহতি দিয়েছে আদালত। 

করণ জোহরের পিটিশনের শুনানিতে শুক্রবার বিচারপতি ডঃ পুষ্পেন্দ্র সিং ভাটি অভিযোগকারী ও রাজ্য সরকারের কাছ থেকে এই মামলায় জবাব চেয়েছেন। পাশাপাশি তিনি বলেন, ‘অভিযুক্ত (আবেদনকারী)-এর পূর্ণ অধিকার হয়েছে তদন্তকারী অফিসারের সামনে নিজের আইনি উপদেষ্টা মারফত নিজের পক্ষ রাখবার’। 

বন্ধ করুন