বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: স্টার জলসায় আসছে মা তারা নবনীতা দাসের নতুন মেগা, নায়ক ওটিটি-পাড়ার এই চেনা মুখ

Serial Update: স্টার জলসায় আসছে মা তারা নবনীতা দাসের নতুন মেগা, নায়ক ওটিটি-পাড়ার এই চেনা মুখ

আসছে রাজদীপ গুপ্ত আর নবনীতা দাসের নতুন সিরিয়াল। 

টিআরপি তালিকায় একে-অপরকে টক্কর দিতে ঘনঘন সিরিয়াল আনছে এখন স্টার জলসা আর জি বাংলা। জোর খবর রয়েছে বহুদিন পর পরদায় ফিরছেন রাজদীপ, সঙ্গে নবনীতা দাস। 

খবর বলছে পুজোর পর ৩টি ধারাবাহিক আসছে নতুন। ইতিমধ্যেই স্বস্তিকা দত্ত, শ্বেতা ভট্টাচার্যদের ছোট পরদায় ফেরার কথা শোনা গিয়েছে। আর এবার খবর ফিরছেন টলিউডের দুই পরিচিত মুখ। নায়কটি একসময় টিভিতে কাজ করলেও, এখন সে বেশি কাজ করে ওয়েব সিরিজে। ভাবছেন কে সে?

স্টার জলসায় নতুন জুটি নিয়ে আসতে চলেছেন চিত্রনাট্যকার সাহানা দত্ত। আর তাতে নায়ক চরিত্রে কাজ করার কথা চলছে রাজদীপ গুপ্ত-র। আর বিপরীতে থাকবেন নবনীতা দাস। অভিনেত্রীকে কিছুদিন আগে অবধি দেখা গিয়েছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। তারপর বেশ মাসকয়েকের বিরতি নিলেন। যদিও মাঝে স্বামী জিতু কমলের সঙ্গে অংশ নিয়েছিলেন স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-তে।

আর রাজদীপ তো আজকাল ওয়েবপাড়ার পাকা বাসিন্দা। হইচই-এর একাধিক সিরিজে কাজ করেছেন তিনি। যদি সব কথা ফাইনাল হয়, তাহলে প্রায় বছর ছয় পর ফিরবেন রাজদীপ। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক দিয়ে সকলের মন কেড়েছিলেন। কাজ করেছেন ‘জাপানি টয়’, ‘মিসম্যাচ’-এর মতো সিরিজে। তাঁকে দেখা গিয়েছে মধুমিতার সঙ্গে ‘উত্তরণ’-এও। কাজ করেছেন অঞ্জন দত্তের পরিচালনায় 'মার্ডার ইন দ্য হিলস'-এর মতো জনপ্রিয় সিরিজেও।

ছোট পরদায় কামব্যাক প্রসঙ্গে রাজদীপ সংবাদমাধ্যমকে জানান, ‘এখনও কিছুই চূড়ান্ত হয়নি। আমি কিছু বলতে পারব না এই বিষয়ে।’ শোনা যাচ্ছে পুজোর পরেই সমস্তটা অফিসিয়াল হবে। এখনও প্রাথমিক পর্যায়েই রয়েছে। তবে কেন্দ্রীয় চরিত্রে রাজদীপ আর নববীতাকে ভেবেই কাজ এগনো হচ্ছে। আর যদি এটাই ঠিক থাকে তাহলে আরও একটা জুটি পাবে টেলিদুনিয়া।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.