বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajeev Sen: 'ফিরতে চাইলে এখনও দরজা খোলা', স্ত্রীর উদ্দেশ্যে কোন ইঙ্গিত দিলেন অভিনেতা রাজীব

Rajeev Sen: 'ফিরতে চাইলে এখনও দরজা খোলা', স্ত্রীর উদ্দেশ্যে কোন ইঙ্গিত দিলেন অভিনেতা রাজীব

স্ত্রীর উদ্দেশ্যে কী বললেন রাজীব সেন

Rajeev Sen: রাজীব সেন ইউটিউবে একটি ভ্লগ শেয়ার করেছেন সেখানে তিনি তাঁর স্ত্রী চারু আসোপার বিষয়ে কথা বলেছেন যিনি বর্তমানে আলাদা থাকছেন। স্ত্রীর উদ্দেশ্যে কী বললেন অভিনেতা?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রাজীব সেন ফের তাঁর স্ত্রীকে নিয়ে মুখ খুললেন। অভিনেতা জানান, তাঁর স্ত্রী চারু আসোপা তাঁকে এখনও ভালোবাসেন, আর সেই কারণেই চারু এখনও আবেগপ্রবণ হয়ে পড়ছেন। একই সঙ্গে তিনি জানান তাঁর পরিবারের দরজা চারুর জন্য এখনও খোলা রয়েছে। তিনি চাইলে ফিরতে পারেন।

রাজীব একটা লম্বা ভিডিও পোস্ট করেছেন সেখানে তিনি বলেছেন ছোট ছোট বিষয় নিয়ে মিডিয়ার কাছে চারুর মুখ খোলাটা ছেলেমানুষি। এটা তাঁর ক্ষতি বই ভালো কিছু করবে না বলেই জানান অভিনেতা। রাজীবের মতে হয় মানুষ বিয়ে টিকিয়ে রাখে আর নইলে সম্মানজনকভাবে ডিভোর্স করে আলাদা হয়ে যায়।

এছাড়াও অভিনেতা জানান, জিয়ানা অর্থাৎ তাঁদের কন্যা আসার পর তিনি অনেক বেশি সচেতন হয়ে গিয়েছেন। 'আমিও অনেক কিছু বলতে পারি, কিন্তু আমি চাই না এসবের জন্য আমার সন্তানের উপর কোনও প্রভাব পড়ুক। আমি ওকে খালি বলতে চাই, চারু তোমার জন্য ফেরার দরজা এখনও খোলা রয়েছে। এই পরিবার তোমার আর জিয়ানার। চাইলে ফিরে এসো। এটা জিয়ানার বাড়ি' এমনটাই জানান অভিনেতা।

রাজীব সেন তাঁর স্ত্রীর সম্পর্কে আরও জানান, ' চারু এখনও মিডিয়ার সামনে, ক্যামেরার সামনে যে কাঁদছে, কথা বলছে এটা একটা ভালো দিক, এর অর্থ সে এখনও কোথাও আমায় ভালোবাসে। আমাকে এখনও ভালোবাসে বলেই না আবেগপ্রবণ হয়ে পড়ছে। সে যদি আমায় ভালোবাসত তাহলে এত কিছু হতো না। তবে চারু এর আগে আমাকে না বলেছে সেটা আমার পক্ষে ক্ষমা করা কঠিন হবে।' একই সঙ্গে তিনি জানান, চারুর আমার মতোই একটা ভালো মন রয়েছে, সে শুধু আমায় নয়, তার চারপাশের সকলকেই ভুল বুঝছে। আমি তো চারুকে মাত্র তিন বছর হল চিনি, আমি তো শুনেছি অনেক সময় বিয়ের ৩-৪ বছর পর মানুষ থিতু হতে শুরু করে। চারুর সঙ্গে আমি অনেক ভালো দিন কাটিয়েছি, কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে আমাদের খারাপ দিনগুলো সেই ভালো দিনগুলোকে ছাপিয়ে গিয়েছে।'

রাজীব এবং চারুর ২০১৯ সালে বিয়ে হয়, এবং চলতি বছরের শুরু দিক থেকে তাঁরা আলাদা থাকতে শুরু করেন। এরপর তাঁরা আরও একবার একত্রে থাকার চেষ্টা করেছিলেন কিন্তু গত মাসে তাঁরা জানান যে ফের তাঁরা আলাদা থাকবেন।

বন্ধ করুন