বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রায় সমস্ত সঞ্চয় শেষ হয়ে গেছে তাঁদের, জানালেন বলি-অভিনেতা রাজেশ খট্টরের স্ত্রী
তরুণ ঈশানের সঙ্গে রাজেশ খট্টর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
তরুণ ঈশানের সঙ্গে রাজেশ খট্টর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রায় সমস্ত সঞ্চয় শেষ হয়ে গেছে তাঁদের, জানালেন বলি-অভিনেতা রাজেশ খট্টরের স্ত্রী

  • লকডাউনে ভালো নেই বলি-অভিনেতা ঈশান খট্টরের বাবা রাজেশ খট্টর এবং তাঁর পরিবার। গত দেড় বছরে লকডাউনের জেরে হাতে নেই কোনও কাজ। উপরন্তু চিকিৎসার খরচ বেড়ে চলেছে। ফলে প্রায় শেষ তাঁদের সঞ্চয়।

বিভিন্ন ছবিতে অভিনয় করলেও মার্ভেলস এর 'অ্যাভেঞ্জার্স' এবং 'আয়রন ম্যান' এর হিন্দি ডাবিং ছবির সিরিজে বিখ্যাত হলিউড অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়রের গলায় তাঁর স্বর রাতারাতি বিখ্যাত করে তোলে রাজেশ খট্টর-কে। ২০০৬ সালে ফারহান আখতার পরিচালিত 'ডন' ছবিতে শাহরুখের সঙ্গেও স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে তাঁকে। বলি-অভিনেতা ঈশান খট্টর তাঁরই সন্তান। এবার সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজেশের স্ত্রী বন্দনা সজনানি জানালেন গত দেড়-দু বছরে চিকিৎসা খরচের সুবাদে তাঁদের সঞ্চিত প্রায় সমস্ত অর্থ আজ ফুরিয়ে যাওয়ার মুখে। স্বয়ং রাজেশ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বর্তমান সময়ে হাসপাতালে বেড পাওয়া ভীষণ কঠিন হয়ে দাঁড়িয়েছে। গরু খোঁজা করেও পাওয়া যাচ্ছে না বেড। গোটা বিষয়টা দাঁড়িয়েছে এক দুঃস্বপ্নের মতো। তাছাড়া সেইসময়ে যেহেতু তাঁর স্ত্রীও হাসপাতালে ভর্তি ছিলেন এবং তাঁর হাতে কোনও কাজ ছিল না তাই সঞ্চিত সব অর্থ দ্রুত খরচ হচ্ছিল বলে জানিয়েছিলেন তিনিও।রাজেশের স্ত্রী বন্দনার কথায় আরও জানা গেছে গতবছর করোনার প্রথম হানার সময় তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। সঙ্গে ছিল তাঁর নবজাতক সন্তান। এরপর বাড়ি ফিরলেও অবসাদগ্রস্থ ছিলেন দীর্ঘদিন। সেইসময় থেকে এখনও পর্যন্ত তাঁর এবং তাঁদের গোটা পরিবারে লেগে রয়েছে গুরুতর অসুস্থতা। ভর্তি হওয়া লেগেই রয়েছে হাসপাতালে। ফলে পাল্লা দিয়ে বেড়ে গেছে খরচ। আর হাতে নেই কাজও। রাজেশেরও অবস্থা তথবৈচ। অথচ চিকিৎসা খরচও পাল্লা দিয়ে বেড়ে চলেছে। সঙ্গে দু'বারের লকডাউনের জেরে দীর্ঘদিন কাজ না থাকার ফলে সঞ্চয়ের ভাঁড়ারও প্রায় শূন্য।

প্রসঙ্গত, রাজেশ খট্টর এবং তাঁর বাবা দু'জনেই অসুস্থ হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। তিনি সুস্থ হয়ে উঠলেও তাঁর বাবা পারেননি। বাবার শেষকৃত্য সারতে অ্যাম্বুলেন্স করেই যেতে হয়েছিল এই বলি-অভিনেতাকে।

বন্ধ করুন